ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন ইঙ্গিত নিয়ে শাহরুখ খানের বাড়িতে রাজকুমার রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
নতুন ইঙ্গিত নিয়ে শাহরুখ খানের বাড়িতে রাজকুমার রাও শাহরুখ খানের বাড়িতে রাজকুমার রাও

আমজনতা তো বটেই, বলিউডের অন্দরেই রয়েছে শাহরুখের বিশাল সংখ্যক ভক্ত। তাদের মধ্যে রয়েছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত রাজকুমার রাও। অভিনয় জগতে এসে বহু সাক্ষাৎকারেই তিনি শাহরুখের মস্ত বড় ভক্ত বলে দাবি করেছেন। এবার নতুন আঙ্গিকে একসঙ্গে ধরা দিলেন এই দুই তারকা।

একসময় শাহরুখকে একবার দেখার জন্য মুম্বাইয়ে মান্নাতের বাইরে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছিলেন রাজকুমার। সম্প্রতি, মান্নাতের অন্দরে প্রবেশ করে শাহরুখের সঙ্গে দেখা করলেন তিনি।

নিজের প্রিয় তারকাকে সামনে পেয়ে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি তিনি। আর ‘কিং খান’র সঙ্গে তোলা তার ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করার পরপরই তা ভাইরাল হয়ে পড়ে।

বলিউডের ‘বাদশাহ’ এখন বড় পর্দা থেকে দূরে। দীর্ঘদিনে তাকে বড় পর্দায় দেখতে না পেয়ে তার অগণিত ভক্তের হৃদয় ভেঙে যাচ্ছে। একের পর এক ভক্তদের দাবি, অভিযোগ, অভিমান এমনকি হুমকিরও সম্মুখীন হচ্ছেন এই রোমান্টিক হিরো। মাঝেমধ্যে ভক্তদের সামনে দেখা দিলেও তাতে কি আর বড় পর্দার খায়েশ মেটে!

রাজকুমারও দারুণ ভক্ত শাহরুখের। কিন্তু তাই বলে হঠাৎ ‘বাদশাহ’র অন্দরমহলে কেন? সঙ্গত কারণেই এই দুই তারকার ভক্তদের মনে নানান প্রশ্নের উদয় হচ্ছে। তাদের দুজনের এই ছটি বিশেষ কোনো ইঙ্গিত দিচ্ছে বলেই ধারণা করছেন অনেকে। আর তা হলো, ভবিষ্যতে একসঙ্গে তাদের দেখা যেতে পারে নতুন কোনো সিনেমায়। কিন্তু তার জন্য ভক্তদের এখনো অপেক্ষার প্রহর গুণতে হবে অনির্দিষ্ট কাল পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।