bangla news

দিলিপ কুমার ভালো আছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৩ ৯:২১:০৬ পিএম
দিলিপ কুমার ও সায়রা বানু

দিলিপ কুমার ও সায়রা বানু

বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলিপ কুমারের শারীরিকভাবে একদম ভালো আছেন। অভিনেতার স্ত্রী সায়রা বানু নিজেই একটি অডিও-ভিজুয়াল বার্তায় এখবর জানিয়েছেন। 

সম্প্রতি ৯৭ বছর বয়সী অভিনেতা দিলিপ কুমারকে অসুস্থ অবস্থায় মুম্বাইয়ের লীলাবতি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি প্রচণ্ড পিঠের ব্যথায় ভুগছিলেন। দিলিপ কুমারের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় তার স্ত্রী সায়রা বানু নিশ্চিত করেছেন, অভিনেতা এখন ভালো আছেন। 

এই কিংবদন্তি অভিনেতার সঙ্গে সায়রা বানুর বেশ কয়েকটি ছবি সম্বলিত অডিও-ভিজুয়াল বার্তায় তিনি বলেন, আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, দিলিপ সাহেব এখন অনেক ভালো আছেন। তার খুব পিঠব্যথা হয়েছিল। এজন্য আমরা লীলাবতি হাসপাতালে ছুটে গিয়েছিলাম। পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা শেষে বাড়ি ফিরেছি আমরা। 

তিনি বলেন, সব কিছু ঠিক আছে। আল্লাহর প্রতি শোকর জানাই। আপনাদের সকলের দোয়া ও ভালোবাসা আমাদের সহায় ছিল। আমরা আপনাদের প্রতি ও স্রষ্টার প্রতি কৃতজ্ঞ। স্রষ্টা দয়াময়। আপনাদের ধন্যবাদ। 

ইতোমধ্যে দিলিপ কুমারের পারিবারিক বন্ধু ফয়সাল ফারুকি জানিয়েছেন, দিলিপ সাহেব ভালো আছেন। দয়া করে কোনো গুজব ছড়াবেন না। 

এর আগে ২০১৭ ও ২০১৮ সালেও লীলাবতি হাসপাতালে নিউমোনিয়া নিয়ে ভর্তি হয়েছিলেন দিলিপ কুমার। তবে সুস্থ হয়েই তিনি ফিরেছেন সবার মাঝে। 

বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলিপ কুমারের বিখ্যাত চলচ্চিত্রগুলোর মধ্যে ‘কোহিনূর’, ‘মুঘল-ই-আজম’, ‘শক্তি’, ‘নয়া দাউর’ ও ‘রাম অউর শ্যাম’ অন্যতম। তাকে সবশেষ বড় পর্দায় দেখা যায় ১৯৯৮ সালের সিনেমা ‘কিলা’তে। 

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-13 21:21:06