bangla news

গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’র মহরত অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৩ ৬:৫০:৪৮ পিএম
মহরত অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

মহরত অনুষ্ঠান, ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রতিযোগিতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’ আয়োজন করতে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম হার্টসবুক বা এইচবি।

শুক্রবার (১৩ মার্চ) বিকেলে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘হার্টসবুক সুপারস্টার’ এর মহরত অনুষ্ঠিত হয়েছে।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হার্টসবুকের চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল। কেক কেটে মহরতের উদ্বোধন করেন প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী এশিয়ান টেক্সটাইল ও এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন-অর-রশীদ (সিআইপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হার্টসবুকের ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর মাহাবুবা মোহাম্মদ বাবন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর শামিমা সরকার, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার, প্রখ্যাত সংগীত শিল্পী মিলন মাহবুব প্রমুখ।

হার্টসবুকের সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল বলেন, বাংলাদেশে গানের সঙ্গে সম্পৃক্ত এবং গানকে যারা ভালোবাসেন তারা এ ‘হার্টসবুক সুপারস্টার’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়ম সম্পর্কে তিনি বলেন, প্রথমে গুগল প্লে স্টোর (Google Play Store) থেকে heartsbook.com লিখে App টি Download করতে হবে। এরপর খুব সহজেই Sign Up করে Registration করতে হবে এবং সেখানে নামে প্রতিযোগীদের একটি করে Page Open করতে হবে।
 
তিনি বলেন, প্রতিযোগীদের Page এ সর্বোচ্চ Like এর ভিত্তিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণ করা হবে। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার ৫ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার ২ লাখ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে ১ লাখ টাকার চেক।

এছাড়া যেকোনো কোম্পানি বা প্রতিষ্ঠান তাদের চাকরির সার্কুলার heartsbook.com এ দিতে পারবে এবং চাকরিপ্রার্থীরাও heartsbook.com থেকে তাদের পছন্দমত চাকরির ব্যবস্থা করে নিতে পারবেন। এটি heartsbook.com এর নতুন সংযোজন বলে জানান মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল।
 
বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
এমএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-13 18:50:48