ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শুটিং শুরু শনিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শুটিং শুরু শনিবার

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছে সিয়াম আহমেদ ও পরীমনি।

শনিবার (১৪ মার্চ) থেকে লঞ্চে শুরু হচ্ছে সিনেমাটির শুটিং। ঢাকা থেকে সুন্দরবন যাত্রা পথে টানা ২০ দিন শুটিং চলবে।

 

এ প্রসঙ্গে আবু রায়হান জুয়েল বাংলানিউজকে বলেন, ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে শনিবার সকালে আমাদের লঞ্চ ছেড়ে যাবে। এরপর চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন। টানা ২০ দিন আমরা শুটিং করবো। শুধু সুন্দরবনের কটকায় আমরা নামবো, বাকি শুটিং হবে লঞ্চের মধ্যেই।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বাঁধলেন সিয়াম। এ জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭ মার্চ।  

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।