bangla news

টি-সিরিজের ব্যানারে পলকের মিউজিক ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-১৩ ১২:৪৩:০৫ পিএম
শাহরিয়ার পলক

শাহরিয়ার পলক

ভারতীয় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের সঙ্গে কাজ করলেন বাংলাদেশের নির্মাতা শাহরিয়ার পলক। সম্প্রতি প্রতিষ্ঠানটির ব্যানারে ‘পেয়ার হো গায়া’ শিরোনামের একটি হিন্দি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন তিনি। বৃহস্পতিবার (১২ মার্চ) এটি প্রকাশ পেয়েছে।

নিজের কথায় ‘পেয়ার হো গায়া’ গানে কণ্ঠ দিয়েছেন লন্ডন প্রবাসী সংগীতশিল্পী আমিন রাজা। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন বলিউডের রাজা কাশ্যপ। আমিন রাজার সঙ্গে ভিডিওতে মডেল হয়েছেন লিয়ানা। 

এ প্রসঙ্গে শাহরিয়ার পলক বলেন, ‘ভারতের শীর্ষস্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করাটা অনেক আনন্দের। বলিউডের অনেকের সঙ্গে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। মূলত তাদের অনুরোধেই কাজটি করেছি।’

‘টি-সিরিজের কাজ থেকে জানতে পেরেছি, আমার আগে বাংলাদেশের কোনো নির্মাতা তাদের সঙ্গে কাজ করেনি। সে হিসেবে আমিই প্রথম। এটা সত্যি আমার জন্য বড় একটা পাওয়া। তবে সামনে আরও কিছু কাজের কথা চলছে।’ 

শাহরিয়ার পলক নির্মাতা প্রতিষ্ঠান প্রেক্ষাগৃহের কর্ণধার। দীর্ঘদিন ধরে বিজ্ঞাপন ও মিউজিক ভিডিও নির্মাণের সঙ্গে যুক্তি আছেন তিনি। 

***‘পেয়ার হো গায়া’ মিউজিক ভিডিও

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, মার্চ ১৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-13 12:43:05