ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

তালাকের নোটিশ ফাঁস হওয়ায় চটেছেন শাবনূর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মার্চ ৯, ২০২০
তালাকের নোটিশ ফাঁস হওয়ায় চটেছেন শাবনূর!

ঢালিউডের জনপ্রিয় নায়িকা শাবনূর তার তালাকের নোটিশে স্বামীর বিরুদ্ধে অনেক অভিযোগ করেছিলেন। তবে সেই নোটিশ ফাঁস হওয়ায় নিজের আইনজীবীর ওপর ক্ষেপেছেন তিনি।

গণমাধ্যমকে শাবনূর জানান, কারও অনুমতি ছাড়া কেউ ব্যক্তিগত বিষয় প্রকাশ করতে পারেন না। আমি আমার আইনজীবীকে প্রশ্ন করলাম তিনি কেন এটি প্রকাশ্যে নিয়ে এলেন? তিনি এ বিষয়ে কিছুই বললেন না।

তিনি দাবি করেছেন, 'বিচ্ছেদের বিষয়ে তিনি কাউকে কোনো ধরনের তথ্য দেননি। '

শাবনূরের আইনজীবী কাওসার আহমেদ জানান, তালাকের নোটিশ জনসমক্ষে প্রকাশ তিনি করেননি। সাংবাদিকরা প্রশ্ন করলে এ রকমের কোনো ঘটনা ঘটেছে কিনা? তখন তিনি 'হ্যাঁ' বলেছেন। তবে বিচ্ছেদের বিষয়ে তিনি কাউকে কোনো ধরনের তথ্য দেননি বলেও জানান।

শাবনূরের বক্তব্য, কি হচ্ছে-না-হচ্ছে এটি বলার তো আমি কেউ না। স্বামীর সঙ্গে বিয়েবিচ্ছেদের আনুষ্ঠানিকতা একেবারে গোপনে করতে চেয়েছিলাম। তবে আইনজীবীর জন্য আমার দুঃখ প্রকাশ ছাড়া আর কিছু থাকছে না।  

২০১২ সালের ২৮ ডিসেম্বর অস্ট্রেলীয় প্রবাসী অনিক মাহমুদ হৃদয়কে বিয়ে করেন শাবনূর। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর এ দম্পতির আইজান নিহান নামে এক ছেলে হয়। চলতি বছরের ২৬ জানুয়ারি মাসে নিজের স্বাক্ষরসহ বিচ্ছেদপত্র অ্যাডভোকেট কাওসার আহমেদের মাধ্যমে স্বামী অনিককে পাঠান তিনি।

আরও পড়ুন: যেসব অভিযোগে স্বামীকে ডিভোর্স দিলেন শাবনূর

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।