bangla news

এলো বিয়ার গ্রিলস ও রজনীকান্তের জঙ্গল অভিযানের ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৯ ৫:৫৪:৪২ পিএম
অভিযানের দৃশ্যে রজনীকান্ত ও বিয়ার গ্রিলস

অভিযানের দৃশ্যে রজনীকান্ত ও বিয়ার গ্রিলস

বিশ্বজুড়ে তাক লাগানো জনপ্রিয় সার্ভাইভাল অভিযাত্রী বিয়ার গ্রিলসের সঙ্গে ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের জঙ্গল অভিযান নিয়ে ‘ইনটু দ্য ওয়াইল্ড’ খুব শিগগিরই আসছে টেলিভিশনের পর্দায়।

রোববার (৮ মার্চ) প্রকাশিত হলো রজনীকান্তের সঙ্গে বিয়ার গ্রিলসের বিশেষ পর্ব ‘ইনটু দ্য ওয়াইল্ড’র ট্রেলার।

ট্রেলারে দেখা যায়, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’খ্যাত ব্রিটিশ সারভাইভালিস্ট ও টিভি উপস্থাপক বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্ত দুর্ধর্ষ কিছু অভিযান চালিয়েছেন দক্ষিণ ভারতের জঙ্গলে। 

অভিযানে ৬৯ বছর বয়সী তামিল তারকা রজনীকান্তের ইতিবাচক মানসিকতায় মুগ্ধ হয়েছেন বিয়ার গ্রিলস। তিনি বলেন, প্রকৃতি রজনীকান্তকে যেসব চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল তিনি তার সবই দারুণভাবে সামলাতে সক্ষম হন। 

ট্রেলারটি বিয়ার গ্রিলস তার টুইটারে প্রকাশ করে লেখেন, ‘সুপারস্টার রজনীকান্তের হাল না ছাড়া ইতিবাচক প্রেরণা খুব স্পষ্ট ছিল। জঙ্গলে তার সামনে আসা প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন। তাকে শ্রদ্ধা জানাই!’

বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্তের ‘ইনটু দ্য ওয়াইল্ড’ ডিসকভারি চ্যানেলে প্রচারিত হবে আগামী ২৩ মার্চ বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়।

বাংলাদেশ সময়: ১৭৫৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-09 17:54:42