ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোশাররফ-প্রভার নতুন ধারাবাহিক ‘চাঁন বিরিয়ানি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মার্চ ৮, ২০২০
মোশাররফ-প্রভার নতুন ধারাবাহিক ‘চাঁন বিরিয়ানি’

তারা মিয়া ও বাদশা মিয়া চাচাতো ভাই। পুরনো ঢাকার লালবাগে তাদের বসবাস। একজন আরেকজনকে সহ্য করতে পারেন না। চাঁন বিরিয়ানির মালিক তারা মিয়া। তার দোকানের ঠিক বিপরীতে বাদশা মিয়া চালু করেছে নিউ চাঁন বিরিয়ানি।

দুই দোকানের মধ্যে প্রতিযোগিতা চলে সারাক্ষণ। এদিকে বাদশার বোন হোসনে আরা পছন্দ করেন তারা মিয়াকে।

নানা কৌশলে তারা মিয়ার সঙ্গে দেখা করেন তিনি। কিন্তু দু’জনের মায়ের মধ্যে নিয়মিত আয়োজন করে ঝগড়া চলে। তারা মিয়ার পেছনে মাস্তান লাগিয়ে রাখে বাদশা মিয়া। কিভাবে তাকে ঘায়েল করা যায় সেই চেষ্টা থাকে তার!

হাস্যরসাত্মকভাবে এমনই গল্প দেখা যাবে নতুন ধারাবাহিক নাটক ‘চাঁন বিরিয়ানি’তে। রিজওয়ান খানের রচনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ।  

এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, সাদিয়া জাহান প্রভা, আরফান আহমেদ, তানিয়া বৃষ্টি, সাজু খাদেম, রোবেনা জুঁই, আবুল হায়াত, মনিরা মিঠু, শিল্পী সরকার অপুসহ আরও অনেকে।  

রোববার (০৮ মার্চ) থেকে প্রতি সপ্তাহের রোব, সোম, মঙ্গল ও বুধবার রাত সাড়ে ৮টায় ‘চাঁন বিরিয়ানি’ নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।