ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নারী দিবসে তারকাদের ভাবনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, মার্চ ৮, ২০২০
নারী দিবসে তারকাদের ভাবনা

৮ মার্চ বিশ্বজুড়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক নারী দিবস। সমাজসচেতন প্রতিটি মানুষই আজ এ দিনটিতে নারীর ক্ষমতায়ন  ও অধিকার নিয়ে ভাবছেন। বাংলাদেশের বিনোদন জগতে নারীর রয়েছে শক্তিশালী অবস্থান। তাই নারী দিবস ঘিরে নিজেদের চিন্তা-চেতনা ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনেক তারকাও।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এদিন তার ফেসবুক পেজে মা ও বোনের সঙ্গে দারুণ একটি মুহূর্তের ছবি শেয়ার করেছেন। সঙ্গে তিনি লেখেন, ‘শক্তিশালী নারীর ঠিক দু’টি রূপ আছে: এক. তারা যা তাই, দুই. তারা যা হতে চায়।

’ এর সঙ্গে যোগ করেন, ‘আমার মা ও বোনের সঙ্গে নারী দিবস পালন করছি। তারাই আমার জীবনের দুই লৌহমানবী। ’

মা ও বোনের সঙ্গে জয়া আহসান

চিত্রনায়িকা অপু বিশ্বাস ফেসবুকে তার হাস্যোজ্জ্বল একটি ছবি শেয়ার করে লেখেন, আপনাদের সবাইকে নারী দিবসের শুভেচ্ছা। সামনে সবার সুদিন আসুক, আর হাসি থাকুক সবার মুখে।

অপু বিশ্বাস

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীও তার ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানিয়েছেন। বেগুণি রঙের শাড়ি-ব্লাউজে তার মনোমুগ্ধকর একটি ছবির সঙ্গে বার্তা দিয়েছেন, ‘সকল ভালোলাগা ও সাহসী নারীদের প্রতি আন্তর্জাতিক নারী দিবসের শুভেচ্ছা জানাই। ’ 

চিত্রনায়িকা বুবলী

নারী দিবসের শক্তিশালী বার্তা দিয়েছেন নায়িকা নুসরাত ফারিয়া। নিজের একটি ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে তিনি নিজেকেই নারীদের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন। ছবির মানুষটি সম্পর্কে তিনি লেখেন, ‘আপনি নরকের মধ্য দিয়ে চলেও নিজেকে অ্যাঞ্জেল হিসেবে তুলে ধরতে পারেন, এর জলজ্যান্ত প্রমাণ তিনিই। নারীত্বকে উদযাপন করছি। ’

ফারিয়া

চিত্রনায়িকা পূজা চেরী লেখেন, আপনাকে এই জীবনটি দেওয়া হয়েছিল, কারণ আপনি এই জীবনটি উদযাপন করতে যথেষ্ট যোগ্য। সবাইকে নারী দিবসের শুভেচ্ছা।

পূজা চেরী

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, মার্চ ০৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।