ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অপু-বাপ্পির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’র মুক্তি ২০ মার্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, মার্চ ৬, ২০২০
অপু-বাপ্পির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’র মুক্তি ২০ মার্চ

দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২০ মার্চ। বৃহস্পতিবার (৫ মার্চ) রাতে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়।

এই সিনেমায় প্রথমবার চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। অপু ও বাপ্পিকে নিয়েও পরিচালকের প্রথম সিনেমা এটি।

সিনেমাটির মুক্তি প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বাংলানিউজকে বলেন, অনেক চিন্তাভাবনা করে আমরা ২০ মার্চ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। এরই মধ্যে সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্য ব্যাপক আগ্রহ লক্ষ্য করেছি। আমার বিশ্বাস এটি দেখে কেউ নিরাশ হবেন না।

বাপ্পি বলেন, দর্শকদের আনন্দ দেবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। অনেকদিন পর প্রাণ খুলে হাসার মতো একটি সিনেমা প্রেক্ষাগৃহে আসছে।  পরিবারের সবাইকে নিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজিত তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সঙ্গীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন।  

২০০১ সালে রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তি পায়। সুপারহিট এই সিনেমার নামের সঙ্গে মিল রেখে পরিচালক নতুনটির নাম রেখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। তবে তিনি জানান, নতুন সিনেমাটি আগেরটির সিক্যুয়েল নয়।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, মার্চ ০৬, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।