ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

‘থাপ্পড়’ দিলেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
‘থাপ্পড়’ দিলেন তাপসী পান্নু

মুম্বাইয়ে ভারতের নাগরিকত্ব সংশোধনী আইন (সিএএ)’র বিরুদ্ধে এক সম্মেলনে গিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। এটাই তার দোষ। এ কারণে তার নতুন সিনেমা ‘থাপ্পড়’কে বয়কট করার ডাক দিয়েছেন আইনটির সমর্থকরা। তবে তাদের ট্রলিংয়ের জবাবে তাপসী যা বললেন তা যেন সত্যিই ট্রলকারীদের মুখে ‘থাপ্পড়’।

ট্রলিংয়ের শিকার হয়ে তাপসী পান্নু ভেঙে পড়বেন বলে যদি কেউ মনে করেন তবে তিনি ভুল করছেন। বরং ‘থাপ্পড়’ অভিনেত্রী তাদের দারুণ জবাব দিয়েছেন।

‘#বয়কটথাপ্পড়’ ট্রলের জবাবে তাপসী বলেছেন, ‘সামাজিক মাধ্যমে কিছু বেকার মানুষকে কাজ দিতে পেরে আমরা খুশি। আমি শুধু এতটুকুই বলব। কারণ এরকম তুচ্ছ বিষয়ে আমি বেশি গুরুত্ব দিই না। ’

মুম্বাইয়ে সিএএ-বিরোধী সম্মেলনে যাওয়ার পর থেকেই সমালোচিত হচ্ছিলেন তাপসী পান্নু। আইনটির বিরোধিতাকারীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করা মানেই দেশদ্রোহিতা –অনেকের চিন্তাধারা এমনই। তারাই এখন তাপসীর সিনেমাকে বয়কটের ডাক দিয়েছেন।

তাপসীর মতো একই ধরণের পরিস্থিতি তৈরি হয়েছিল দীপিকা পাড়ুকোনের ক্ষেত্রেও। জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে সিএএ-বিরোধীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ট্রলের শিকার হয়েছিলেন দীপিকা। তার আলোচিত সিনেমা ‘ছপাক’ বয়কটের ডাক দেন আইনটির সমর্থকরা। ফলে বিনিয়োগ উঠে এলেও আশানুরূপ ব্যবসা করতে পারেনি সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।