ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লেডি গাগার ‘স্টুপিড লাভ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
লেডি গাগার ‘স্টুপিড লাভ’

অস্কার ও গ্র্যামিসহ সেরা সব পুরস্কার জিতে দারুণ উচ্চতায় আছেন মার্কিন সংগীতশিল্পী লেডি গাগা। এবার ভবিষ্যতের কোনো এক নিষ্প্রাণ পৃথিবীর দৃশ্যে অনেকটা স্টার ওয়ার্স ইউনিভার্সের আবহে অবুঝ ভালোবাসার নতুন গান নিয়ে এলেন তিনি। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দারুণভাবে প্রত্যাবর্তন করলেন লেডি গাগা। এদিন তার নতুন একক গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন ইউটিউবে।

ভিডিওতে দেখা যায়, ভবিষ্যতের প্রাণহীন প্রান্তরে নিষ্ঠুর পৃথিবীতে তার প্রেমের কথা সুরে-নাচে-ছন্দে প্রকাশ করেন শিল্পী।

গত বছর থেকে শোনা যাচ্ছিল, গাগার ষষ্ঠ স্টুডিও অ্যালবামের নাম হতে যাচ্ছে ‘এলজি৬’। তবে এখন আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, তার নতুন অ্যালবামের শিরোনাম হবে ‘ক্রোমাটিকা’।

লেডি গাগার সবশেষ অ্যালবাম প্রকাশিত হয়েছেল ২০১৬ সালে। এরপর ২০১৭ সালে সুপার বোলে গান করেন তিনি। নেটফ্লিক্সের ডকুমেন্টারি ‘গাগা: ফাইভ ফুট টু’তে দেখা দেন তিনি।
২০১৯ সালে ‘অ্যা স্টার ইজ বর্ন’ সাউন্ডট্র্যাকের ‘শ্যালো’ গানের জন্য অস্কার পুরস্কার জয় করেন গাগা। ‘শ্যালো’ গানটির জন্য তিনি বাফটা, গোল্ডেন গ্লোব এবং গ্র্যামি অ্যাওয়ার্ড লাভ করেন।

কয়েক সপ্তাহ আগেই লেডি গাগা তার প্রেমিক মাইকেল পোলানস্কির সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন। এবার তার নতুন গানটিও চমক নিয়ে এলো।  

দেখুন ‘স্টুপিড লাভ’ মিউজিক ভিডিও:

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad