ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পৃথিবী তাকে মৃত দেখতে চায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
পৃথিবী তাকে মৃত দেখতে চায়

বলিউডের অ্যাকশন হিরো হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন টাইগার শ্রফ। ঋত্বিক রোশনের সঙ্গে ‘ওয়ার’ সিনেমায় দারুণ সাফল্য পেয়েছেন তিনি। এবার শিগগিরই বড় পর্দায় আসছে তার ‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা। এছাড়া তার আরেকটি অ্যাকশন সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা এসেছে, নাম ‘হিরোপন্তি’।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটারে ঘোষণা দেন, টাইগার শ্রফ অভিনয় করছেন ‘হিরোপন্তি ২’ সিনেমায়। সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমাটি পরিচালনা করছেন আহমেদ খান।

সিনেমাটির মুক্তির তারিখও জানিয়ে দেন তিনি। সবকিছু ঠিক থাকলে ২০২১ সালের ১৬ জুলাই বড় পর্দায় নতুন আঙ্গিকে অ্যাকশন নিয়ে হাজির হবেন টাইগার শ্রফ।  

টাইগার মানেই অ্যাকশন। দারুণ জনপ্রিয় ‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী কিস্তি ‘বাঘি থ্রি’ মুক্তি পাচ্ছে ৬ মার্চ। সিনেমাটিতে টাইগারের বিপরীতে মূল নারী চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। তবে তার সঙ্গে এক ঝলক রোমান্স করবেন দিশা পাটানিও। শোনা যায়, বাস্তব জীবনেও রোমান্স করছেন তারা।

দেখুন ‘বাঘি থ্রি’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।