ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘তানহাজি’র পর নতুন সিনেমার ঘোষণা দিলেন অজয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
‘তানহাজি’র পর নতুন সিনেমার ঘোষণা দিলেন অজয়

ব্লকবাস্টার ‘তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র’র চমকপ্রদ সাফল্যের পর নতুন সিনেমার ঘোষণা দিলেন অজয় দেবগণ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) তিনি জানালেন, তামিল সুপারহিট অ্যাকশন থ্রিলার ‘কাইথি’ হিন্দি রিমেকে কাজ করছেন তিনি। এছাড়া মার্চ মাসেই তিনি বড় পর্দায় হাজির হবেন পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে।

এই আলোচিত সিনেমায় অজয়ের অভিনয় নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। অবশেষে টুইটারে খবরটি নিশ্চিত করে জানালেন ‘তানহাজি’খ্যাত তারকা নিজেই।

টুইটার পোস্টে অজয় লেখেন, হ্যাঁ, আমি তামিল ‘কাইথি’র হিন্দি রিমেক বানাচ্ছি। ২০২১ সালের ১২ ফেব্রুয়ারি এটি মুক্তি পাবে।  

‘কাইথি’ সিনেমায় মূল চরিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন অজয় দেবগণ। তার সহ-প্রযোজক থাকছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ও ড্রিম ওয়ারিয়র পিকচার্স।  

এদিকে মার্চ মাসেই আবারও নতুন করে বড় পর্দায় হাজির হবেন ‘সিংহম’খ্যাত অভিনেতা অজয়। পরিচালক রোহিত শেঠির পুলিশ অ্যাকশন ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘সূর্যবংশী’র মূল চরিত্রে অক্ষয় কুমার ও ক্যাটরিনা থাকলেও সেখানে উপস্থিত থাকবেন ‘সিংহম’ অভিনেতা অজয় দেবগণ এবং এর সিকুয়েল ‘সিম্বা’র অভিনেতা রণবীর সিং। সিনেমাটির ট্রেলার প্রকাশ পাবে ২ মার্চ।

এছাড়া অজয় দেবগণ অভিনীত স্পোর্টস ড্রামা ‘ময়দান’ মুক্তি পাবে চলতি বছরের ১১ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।