ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন শওকত আলী ইমন, পাত্রী সংবাদ পাঠিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
বিয়ে করলেন শওকত আলী ইমন, পাত্রী সংবাদ পাঠিকা ইমন-হৃদিতা

পেশাগত বিষয়ে অবগত থাকলেও কেউ কারো পূর্ব পরিচিত নন, হুট করেই বিয়েটা হয়ে গেলো- দুই পরিবারের সম্মতিতে।

হ্যাঁ, বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সংবাদ পাঠিকা হৃদিতা রেজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন খ্যাতনাম সুরস্রষ্টা ও সংগীত পরিচালক শওকত আলী ইমন। ওইদিন রাত সাড়ে ৯টায় রাজধানীর বাংলামোটরের একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যসহ ঘনিষ্ঠজনেরা।  

বড় বোন বিশিষ্ট কণ্ঠশিল্পী আবিদা সুলতানা সম্মতিতে বিয়েটা করেছেন বলে বাংলানিউজকে জানালেন শওকত আলী ইমন। তিনি বলেন, বিয়েটা হুট করেই হয়েছে। তাই শুধু নিজেদের লোকেরাই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের আনুষ্ঠানিকতা হবে আগামী ২৯ মে।

ইমন-হৃদিতা
কনে হৃদিতা রেজা একটি বেসরকারি চ্যানেলের সংবাদ পাঠক। এ প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, দুজন দুজনার পেশা সম্পর্কে অবগত থাকলেও ব্যক্তিগত পরিচয় আমাদের ছিল না। বিয়ের পুরো ব্যাপাটা আপার (আবিদা সুলতানা) সিদ্ধান্তেই হয়েছে।

এটি শওকত আলী ইমনের দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯৫ সালে ১৫ জুলাই তিনি মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহ’র সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১২ সালের শেষের দিকে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে ঊর্বানা নামের এক কন্যাসন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।