ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দিল্লির সহিংসতা নিয়ে ক্ষোভ ঝাড়লেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
দিল্লির সহিংসতা নিয়ে ক্ষোভ ঝাড়লেন রজনীকান্ত রজনীকান্ত-অমিত শাহ

হিংস্রতার আগুনে জ্বলছে দিল্লি আর পুরো ভারত জুড়ে চলছে চরম অস্থিরতা। সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) নিয়ে ভারতের রাজধানী নয়াদিল্লিতে সহিংসতায় এখনো পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৯। আহত হয়েছেন তিনশ’র কাছাকাছি। ক্রমেই বাড়ছে মৃতের সংখ্যা। 

মৃত্যুর এই মিছিল মানতে পারছেন না অনেকেই। দিল্লির জ্বলন্ত পরিস্থিতির জন্য ভারতের কেন্দ্রীয় সরকারের সমালোচনা করলেন দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত।

তার মতে, পুরো সংঘর্ষ গোয়েন্দা ব্যর্থতার পরিণাম। আর এই গোয়েন্দা ব্যর্থতার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন তিনি। তিনি সরাসরি নাম উল্লেখ না করে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র ওপর ক্ষোভ ঝাড়েন।  

দিল্লির এ সহিংসতার জন্য স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের ব্যর্থতাকেই দায়ী করেছেন তিনি। পাশাপাশি এ পরিস্থিতির দ্রুত অবসানের আহ্বানও জানিয়েছেন এই তারকা।

এদিকে দিল্লির জ্বলন্ত পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় মুখ ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

যাদবপুরের তৃণমূল সংসদ মিমি নিজের টুইটারে লেখেন, ভালো হয়েছে কবিগুরু আজ তুমি বেঁচে নেই। ভালো হয়েছে কবি নজরুল ইসলাম তুমি বেঁচে নেই। কারণ মোরা একই বৃন্তে দুটি কুসুম হিন্দু-মুসলমান আর নই, মোরা রাম আর রহিম ভাই ভাই আর নই। যেটা আমরা এখন, সেটা আর যাই হোক- মানুষ আর নই।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।