bangla news

সাসপেন্সে ভরপুর টেলিফিল্ম ‘শেষটা একটু ভিন্নরকম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ১১:১০:৪৮ এএম
তিশা-পূণ্য

তিশা-পূণ্য

প্রভাত আহমেদ’র রচনায় নির্মাতা সুজন বড়ুয়া নির্মাণ করেছেন টেলিফিল্ম ‘শেষটা একটু ভিন্নরকম। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পূণ্য রহমান, সমাপ্তী মাসুক, জান্নাতুল নাঈম এভ্রিল, সোহেল রানা, সাজ্জাদ ভূইয়া, রাজা হাসান প্রমূখ।

নাটকটির মাধ্যমে প্রথমবার নুসরাত ইমরোজ তিশার সঙ্গে জুটি বাঁধলেন মডেল-অভিনেতা পূণ্য রহমান। 

এই টেলিফিল্মের গল্পে দেখা যাবে, রফিক শীর্ষস্থানীয় একটি ডেভেলপার কোম্পানির শীর্ষ প্রকৌশলী। সুন্দরী স্ত্রী ও আধুনিক সচ্ছল জীবনের সুখের প্রতিচ্ছবি দেখে স্ত্রী লীনাসহ সবাই। কিন্তু বন্ধু রবিনের সাফল্য দেখে ছাইচাপা আগুনের দহনে পুড়ে মরছে রফিক। তার চেয়ে খারাপ রেজাল্ট করেও রবিন আজ একটি রিয়েল এস্টেট কোম্পানির মালিক, আর রফিক অন্যের কর্মচারী। 

এরইমধ্যে কোম্পানির এমডি হিসেবে দায়িত্ব গ্রহণ করে চেয়ারম্যানকন্যা ফারজানা জেরিন। জেরিন রফিকের কর্মদক্ষতায় মুগ্ধ। কর্মক্ষেত্রে জেরিনের আচরণে রফিক বোঝতে পারে এমডি তার উপর বিশেষ দূর্বল। চোখের সামনে উপরে ওঠার সিঁড়ি নয় স্বয়ংক্রিয় লিফট দেখতে পায় সে। জেরিনের সঙ্গে বিয়ে হলে নিমিষেই সে তার মূল লক্ষ্যে পৌঁছে যাবে। 

কিন্তু এ লিফটের সামনে বিশাল দেয়াল তার স্ত্রী লীনা। ‘কিছু পেতে হলে কিছু ত্যাগ করতে হয়’ বন্ধু রবিনের এই যুক্তিকে মুক্তির পথ মনে করে লীনাকে হত্যার সিদ্ধান্ত নেয় সে এবং একটি সুপরিকল্পিত হত্যার ছকে এঁকে সেটির দায়িত্ব দেয় জ্যাকিকে। এরপর কী হয়, জানতে হলে দেখতে হবে সাসপেন্সে ভরপুর ‘শেষটা একটু ভিন্নরকম’ টেলিফিল্মটি।

টুংটাং এন্টারটেইনমেন্ট প্রযোজিত টেলিফিল্মটি শুক্রবার (২৯ ফ্রেব্রুয়ারি) রাত ৮টা ৩০মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 11:10:48