ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কা বয়সে বড় হওয়া প্রসঙ্গে যা বললেন নিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
প্রিয়াঙ্কা বয়সে বড় হওয়া প্রসঙ্গে যা বললেন নিক

২০১৮ সালে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে ঘর বাঁধেন মার্কিন পপস্টার নিক জোনাস। প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট নিক। তাই বয়সের পার্থক্যের বিষয়টি নিয়ে নানা সময় তাদের প্রশ্নের মুখোমুখি হতে হয়। তবে বারবারই তারা বুঝিয়েছেন, বয়স তাদের কাছে কেবল সংখ্যা মাত্র।

সম্প্রতি একটি রিয়েলিটি শো-তে অংশ নেন নিক জোসান। যেখানে প্রিয়াঙ্কার সঙ্গে তার বয়সের পার্থক্যের বিষয়টি নিয়ে মজা করেন গায়ক কেলি জনসন।

 

কিন্তু এতে একেবারে বিচলিত হননি এই পপস্টার। অনুষ্ঠানের এক পর্যায় নিককে বলা হয়, তার চেয়ে প্রিয়াঙ্কা এক যুগ বড়। তখনই নিক জবাবে বলেন, ‘আমার স্ত্রীর বয়স ৩৭, এবং এটা দুর্দান্ত। ’

এর আগে একই প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন, যখন স্ত্রী তার স্বামীর চেয়ে ১০ বছরের ছোট হয়, আমাদের কাছে তা স্বাভাবিকই মনে হয়। কিন্তু উল্টোটা হলেই সবার সমস্যা।

দুই বছর আগে ভারতের যোধপুরের মেহরা-নগর দুর্গে হিন্দু ও খ্রিস্টান রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল। এরপর থেকে নানা অনুষ্ঠানে একসঙ্গেই তাদের উপস্থিত হতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ২২১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।