ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

অপূর্বের ‘মিথ্যা প্রেমে’ পড়লেন তানহা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
অপূর্বের ‘মিথ্যা প্রেমে’ পড়লেন তানহা

সিনেমায় অভিনয়ের পাশাপাশি নাটকেও দেখা যায় চিত্রনায়িকা তানহা তাসনিয়াকে। এবার প্রথমবারের মতো তিনি জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সঙ্গে। নিজের চিত্রনাট্যে ‘মিথ্যা প্রেমে’ নামের নাটকটি পরিচালনা করছেন সোহেল আরমান।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নাটকটি নির্মিত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

‘মিথ্যা প্রেমে’র প্রসঙ্গে অপূর্ব বলেন, আরমান ভাইয়ের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। এই নাটকটি রোমান্টিক ও থ্রিলার গল্পের। আমার খুব ভালো লেগেছে। তানহার সঙ্গে প্রথম কাজ করা। এটি দর্শক বেশ উপভোগ করবেন।

অপূর্বের বিপরীতে প্রথমবার কাজ করতে পেরে তানহা বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি বলেন, অপূর্ব ভাইয়ে সঙ্গে কাজ করতে পারাটা খুব আনন্দের। সহশিল্পী হিসেবে তিনি বেশ সহায়ক। আরমান ভাই যেমন ভালো গল্প লিখেছেন তেমনি চমৎকার পরিচালনাও। আমার মনের মতো একটি কাজ হয়েছে।

নাটকটি গল্প দেখা যাবে, নীলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তার ছোট বোনকে বাসায় পরাতে আসেন রনি। ছোট বোনকে পড়াতে গিয়ে একটা সময় বড় বোন নীলাকে পছন্দ করে ফেলেন তিনি। কিন্তু তার গোপন রাখেন। যখন নীলার বিয়ে ঠিক হয়, তখনই ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়।

এতে রনি চরিত্রে অপূর্ব এবং নীলা চরিত্রে দেখা যাবে তানহাকে। নাটকটিতে আরও অভিনয় করেছেন ফায়াজ ববি, পলাশ, রেশমি ও লিমা প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa