bangla news

বিচ্ছেদের সিদ্ধান্তে অটল কঙ্কনা-রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ১:০৯:০১ পিএম
বিচ্ছিন্ন হলেন কঙ্কনা-রণবীর

বিচ্ছিন্ন হলেন কঙ্কনা-রণবীর

বলিউডের সবচেয়ে আলোচিত বিবাহ বিচ্ছেদটি এবার চূড়ান্ত রূপ পেতে যাচ্ছে। অভিনেতা রণবীর শোরে এবং অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা বিচ্ছেদের মামলা করেছেন। এর আগে ২০১৫ সাল থেকেই তারা পৃথক আছেন।

বলিউডে একসময়ে আলোচিত প্রেমিকজুটি ছিলেন কঙ্কনা-রণবীর। ২০১০ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। কিন্তু বোঝাপড়াটা বেশিদিন ভালো থাকেনি। 

২০১৫ সালেই পৃথক হয়ে যায় এই দম্পতি। এরপর কাউন্সেলিংও চলেছে অনেকটা সময় ধরে। কিন্তু তাতে শীতল সম্পর্ক আর উষ্ণ হয়নি। তাই বিচ্ছেদের সিদ্ধান্তই চূড়ান্ত তাদের। 

পৃথক থাকার ৫ বছর পর অবশেষে তারা বিচ্ছেদকে চূড়ান্ত করতে আদালতের দ্বারস্থ হয়েছেন। এজন্য যাবতীয় কার্যক্রম সম্পন্ন হয়েছে। আনুষ্ঠানিক ঘোষণার জন্য এবার আর ছয় মাসের অপেক্ষা। 

রণবীর-কঙ্কনার ঘরে হারুন নামে ছয় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। তবে তাকে নিয়ে দু’জনের মধ্যে কোনো কাড়াকাড়ি নেই। দু’জনে মিলেই সন্তানের দেখভালের দায়িত্ব ভাগাভাগি করে নিচ্ছেন। 

কঙ্কনা সেন শর্মা ও রণবীর শোরে

২০১৫ সালে বিচ্ছেদের ব্যাপারটা নিশ্চিত করেন রণবীর শোরে। অবশ্য বিচ্ছেদের জন্য স্ত্রীর ওপর কোনো দোষ দেননি তিনি। সব দোষ নিজেই নিয়েছেন। বলিউডে এপর্যন্ত ঘটা বিচ্ছেদের মধ্যে এটি অন্যতম বড় ঘটনা।

রণবীর ও কঙ্কনা একসঙ্গে ‘ট্রাফিক সিগন্যাল’, ‘মিক্সড ডাবলস’ ও ‘আজা নাচলে’ সিনেমায় অভিনয় করেছেন। আর অভিনয়ের মধ্যেই তারা পরস্পরের প্রেমে পড়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 13:09:01