bangla news

এলভিস প্রিসলির ছয় দশকের রেকর্ড ভাঙলেন জাস্টিন বিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ১০:০৪:০১ পিএম
জাস্টিন বিবার এবং এলভিস প্রিসলি

জাস্টিন বিবার এবং এলভিস প্রিসলি

২০১৫ সালের পর দীর্ঘ বিরতি নিয়ে এবছর ভ্যালেন্টাইনস ডে’তে গানের অ্যালবাম প্রকাশ করেন কানাডিয়ান পপশিল্পী জাস্টিন বিবার। ‘চেঞ্জেস’ শিরোনামের এই অ্যালবামটিই ভেঙেছে কিংবদন্তি পপশিল্পী এলভিস প্রিসলির ছয় দশকের পুরনো রেকর্ড।

ইউএসএ টুডের খবর অনুযায়ী, সবচেয়ে কমবয়সী সংগীতশিল্পী হিসেবে এলভিস প্রিসলির দীর্ঘকালের একটি রেকর্ড ভেঙেছেন জাস্টিন বিবার। এখন পর্যন্ত ২৫ বছর বয়সী এই শিল্পীর সাতটি অ্যালবাম বিলবোর্ডে শীর্ষস্থান দখল করেছে। এর মাধ্যমেই সবচেয়ে কমবয়সী শিল্পী হিসেবে তিনি ভেঙেছেন প্রিসলির রেকর্ড। প্রিসলি এর রেকর্ড গড়েছিলেন ২৬ বছর বয়সে।
 
১৯৬১ সালে এলভিস প্রিসলি সবচেয়ে কমবয়সী পপশিল্পী হিসেবে সাতবার শীর্ষস্থান অর্জনের অনন্য কীর্তি অর্জন করেছিলেন। তখন তার বয়স ছিল ২৬ বছর। আর তার সপ্তম অ্যালবামটির নাম ছিল ‘ব্লু হাওয়াই’।

এই মাইলফলক স্পর্শ করার পর টুইটারে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জাস্টিন বিবার।

এবছর ১৪ ফেব্রুয়ারি ‘চেঞ্জেস’ প্রকাশের পর এখন পর্যন্ত প্রায় ২ লাখ ৩১ হাজার কপি বিক্রি হয়েছে।

বিলবোর্ডে প্রথম স্থান অর্জন করা ‘চেঞ্জেস’ বিবারের পঞ্চম স্টুডিও অ্যালবাম। এছাড়াও তার দু’টি রিমিক্স অ্যালবাম এই মর্যাদা পায়।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 22:04:01