bangla news

ঋত্বিক নয়, সৌরভের বায়োপিকে পছন্দ রণবীরকে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৪:৩৮:১৮ পিএম
সৌরভ গাঙ্গুলি ও রণবীর কাপুর

সৌরভ গাঙ্গুলি ও রণবীর কাপুর

শচীন টেন্ডুলকার ও মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে সিনেমা বানানোর পর একবার সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণের উদ্যোগ হয়েছিল। কিন্তু ‘দাদা’ নিজের ক্যারিয়ারকে পূর্ণ মনে করেননি হয়ত, তাই দেননি অনুমতি। তবে বিসিসিআইয়ের প্রধান হওয়ার পর এবার অনুমতি মিলেছে তার বায়োপিক নির্মাণের।

১৯৮৩ সালে ভারতের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘৮৩’। এতে কপিল দেবের চরিত্র রূপায়ণ করছেন রণবীর সিং এবং কপিলের স্ত্রী রোমার চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোণকে। এর মধ্যেই শোনা যাচ্ছে বাঙালি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বায়োপিক নির্মাণের কথা।

শোনা যাচ্ছে, সৌরভের বায়োপিকে দাদার চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর৷ তার স্ত্রী ডোনার চরিত্রে থাকবেন আলিয়া ভাট।

এমনিতেই বলিউডে বিশেষ খ্যাতি রয়েছে সৌরভের৷ কিছুদিন আগেই বলিউডের সেরা ফটোগ্রাফার ডাব্বু রত্নানি তার ছবিও তোলেন৷ 

অনেকদিন ধরেই সৌরভের সঙ্গে করণ জোহরের ধর্ম প্রোডাকশনের কথা চলছিল৷ তবে দাদা কিছুভাবেই রাজি হচ্ছিলেন না তার বায়োপিকের জন্য৷ তবে অবশেষে তিনি রাজি হয়েছেন বলেই জানাচ্ছে ভারতীয় সংবাদমাধ্যম৷ ভারতীয় ক্রিকেটার, ক্যাপ্টেন, বিসিসিআই সভাপতি হয়ে সৌরভ গাঙ্গুলির ক্যারিয়ার অনেকটাই পূর্ণ৷ তাই এই সময় তার বায়োপিক হতেই পারে। এটা মেনে নিয়েই সম্মতি দিয়েছেন সৌরভ৷

বাঙালির ক্রিকেট আইকন সৌরভ গাঙ্গুলিকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের কথা আগেও শোনা গিয়েছিল৷ প্রযোজক একতা কাপুরের সঙ্গে একবার কথা হয়েছিল তার৷ একতা তৈরি করতে চেয়েছিল সৌরভের বায়োপিক৷ তবে তা শেষ পর্যন্ত হয়ে ওঠেনি৷ একতার পর এবার করণের পদক্ষেপে সাড়া দিয়েছেন দাদা।

একবার এক অনুষ্ঠানে সৌরভ জানিয়েছিলেন, নিজের বায়োপিক তৈরি হলে তাতে ঋত্বিক রোশনকে নিজের চরিত্রে দেখতে চান তিনি৷ তবে আপাতত শোনা যাচ্ছে, রণবীর কাপুরই থাকবেন দাদার চরিত্রে৷

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 16:38:18