bangla news

পঙ্গুত্বের আশঙ্কা, সবার কাছে দোয়া চাইলেন বেজবাবা সুমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ১:০৪:৩৯ পিএম
বেজবাবা সুমন

বেজবাবা সুমন

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর থেকে ঠিকঠাক আর সুস্থ হয়ে উঠতে পারছেন না ব্যান্ডদল অর্থহীনের প্রতিষ্ঠাতা গায়ক-বেজবাবা সুমন।

সম্প্রতি তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েছেন। এজন্য শরীরে জরুরি অস্ত্রোপচার করতে হচ্ছে তার। সেখানেও ভয়! হ্যাঁ, অস্ত্রোপচার অসফল হলে পঙ্গুত্বের সম্ভবনাও রয়েছে।

বেজবাবা সুমনএ নিয়ে সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সুমন। সেখানে তিনি লেখেন, আমার শরীর ভালো না। আমি সারাদিন বিছানায় শুয়ে থাকি। আমার স্পাইনের অবস্থা খুব খারাপ। ১৯ তারিখে এ জার্মানি যাচ্ছি সার্জারির জন্য, যদিও ডাক্তাররা খুব একটা আশাবাদি নয়। সার্জারি অসফল হলে আমার সারা জীবনের জন্য পঙ্গু হয়ে যাবার সম্ভাবনা আছে। দেখা যাক কী হয়। সবাই দোয়া করবেন।
 
ক্যানসার ও দুর্ঘটনার জন্য এরই মধ্যে সুমনের শরীরে ১৫টির বেশি অস্ত্রোপচার হয়েছে। তার মেরুদণ্ডের হাড় ভাঙা। এ কারণে দুটি ডিস্ক বসানো হয়েছিল। মেরুদণ্ডের জন্যই আবার অস্ত্রোপচারের দরকার হলো।

গত বছরের সেপ্টেম্বরে জার্মানিতে গিয়ে মেরুদণ্ডের সর্বশেষ অপারেশন করিয়েছিলেন সুমন।

এদিকে সম্প্রতি ইউটিউবে এসেছে সুমনের নতুন গান ‘প্রথম’। মাসুদ হাসান উজ্জ্বলের সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’- এ গানটি ব্যবহৃত হয়েছে। এটিই তার প্রথম প্লেব্যাক।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 13:04:39