bangla news

চার বছরে ধ্রুব মিউজিক স্টেশন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৯:৫৮:০১ পিএম
ধ্রুব গুহ ও প্রতিষ্ঠানের লোগো

ধ্রুব গুহ ও প্রতিষ্ঠানের লোগো

২০১৭ সালের ২৫ ফেব্রুয়ারি যাত্রা শুরু করে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। সাফল্যের সঙ্গে তিনটি বছর পার করলো দেশিয় সংগীতে বড় ধরনের অবদান রাখা এ প্রতিষ্ঠান।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) গানের এ প্রতিষ্ঠানটি চার বছরে পা রাখলো। তাই এর বর্ষপূর্তিতে সংবাদমাধ্যমের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই শুভকামনা জানাচ্ছেন।

গানের প্রতি প্রেম-ভালোবাসার জায়গা থেকে বাংলাগান’কে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য সংগীতশিল্পী ধ্রুব গুহ প্রতিষ্ঠা করেন ‘ধ্রুব মিউজিক স্টেশন’। প্রতিষ্ঠার পর থেকেই মানসম্মত গান-মিউজিক ভিডিওর আয়োজনে শ্রোতা-দর্শকদের মধ্যে ‘ডিএমএস’ তৈরি করে নিয়েছে আলাদা একটা অবস্থান। 

শুরু থেকেই প্রতিষ্ঠানটি বাংলাদেশের সংগীতাঙ্গনে ভিন্নধর্মী পরিকল্পনা হাতে নিয়ে এগিয়েছে। একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল ব্যক্তিদের সমন্বয়ে সাধারণ শ্রোতা-দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বিভিন্ন ঘরনার গান প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি। বর্ষপূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ, ডিএমএস এর সকল শ্রোতা-দর্শক, শিল্পী-কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

তিনি বলেন, দেশের সব গুণী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যহত রাখবে। 

তিনি আশা প্রকাশ করেন, বিগত বছরগুলোর মতো আগামী বছরগুলোতেও সবার অকৃত্রিম ভালোবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 21:58:01