bangla news

করোনা ভাইরাসের জন্য ‘মিশন ইমপসিবল’র শুটিং স্থগিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৫:৫৩:৫৪ পিএম
টম ক্রুজ

টম ক্রুজ

চীন থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস আঘাত হেনেছে ইতালিতেও। দেশটিতে এখন পর্যন্ত ২০০ জন করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এশিয়ার বাইরে এটিই বৃহত্তম আক্রান্তের সংখ্যা। আর সেজন্যই দেশটিতে ‘মিশন ইমপসিবল’ সিরিজের সপ্তম কিস্তির শুটিং স্থগিত করা হয়েছে।

টম ক্রুজ অভিনীত হলিউডের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিটির প্রযোজনা প্রতিষ্ঠান প্যারামাউন্ট পিকচার্স ভেনিসে তিন সপ্তাহের জন্য সিনেমাটির শুটিং করতে চেয়েছিল। এরই মধ্যে শুটিংয়ের বড় একটি টিম ইতালিতে অবস্থান করছে। কিন্তু করোনা ভাইরাসের কারণে ইতালির সরকার জরুরী সতর্কতা দেওয়ায় সেখানে শুটিং স্থগিত করা হয়েছে।

প্যারামাউন্ট পিকচার্সের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, আমাদের অভিনয়শিল্পী ও কলাকুশলীদের সুরক্ষার কথা চিন্তা করে সতর্কতা অবলম্বন করা হয়েছে। সেজন্য করোনা ভাইরাসের হুমকির জন্য ইতালির সরকারের নির্দেশনা অনুযায়ী বড় ধরনের জনসমাবেশ থেকে বিরত থেকে ভেনিসে শুটিং করার পরিকল্পনা পরিবর্তন করা হয়েছে।

আরও জানানো হয়, টম ক্রুজ এখনো ইতালি যাননি। তবে শুটিংয়ের কলাকুশলীদের নিরাপদে ঘরে ফেরার নির্দেশনা দিয়েছে প্রতিষ্ঠানটি। 

এছাড়াও প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রভাবের কারণে প্যারামাউন্ট পিকচার্স তাদের নতুন সিনেমা ‘সনিক দ্য হেজহগ’র চীনে মুক্তি স্থগিত করেছে। এটি আগামী শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দেশটিতে মুক্তি পাওয়ার কথা ছিল। 

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 17:53:54