ঢাকা, রবিবার, ১০ শ্রাবণ ১৪২৮, ২৫ জুলাই ২০২১, ১৪ জিলহজ ১৪৪২

বিনোদন

নতুন ইন্ডিয়ান আইডল হলেন সানি হিন্দুস্তানি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
নতুন ইন্ডিয়ান আইডল হলেন সানি হিন্দুস্তানি

ভারতীয় সনি টেলিভিশনের সংগীতবিষয়ক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘ইন্ডিয়ান আইডল’র ১১তম আসরে সেরার মুকুট জিতে নিলেন সানি হিন্দুস্তানি। তিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ২৫ লাখ রুপি ও একটি টাটা গাড়ি। এছাড়া টি-সিরিজের নতুন সিনেমায় প্লেব্যাক করার সুযোগ।

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে ইন্ডিয়ান আইডলের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়। এতে প্রতিযোগিতার বিচারকদের সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আদিত্য নারায়ণ ও বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাসহ বেশ কয়েকজন তারকা।

বিজয়ী হয়ে সানি হিন্দুস্তানি বলেন, আমি কখনো ভাবিনি পুরো ভারত আমার গান শুনবে, আমাকে ভোট দেবে। আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমার কষ্টের দিনগুলো হয়তো শেষ হলো। পুরস্কারটি মা তোমার জন্য৷ অনেক দিন পর মাকে হাসতে দেখলাম৷ আমার স্বপ্ন পূরণ হয়েছে।  

ইন্ডিয়ান আইডল ১১-তে দ্বিতীয় হয়েছেন লাতুরের রোহিত রাউত ও তৃতীয় হয়েছেন বাঁকুড়ার মেয়ে অঙ্কনা মুখার্জি৷ তারা পেয়েছেন ৫ লক্ষ টাকা করে। এছাড়া মুর্শিদাবাদের অদ্রিজ ঘোষ ও অমৃতসরের ঋধম কল্যাণ ছিলেন সেরা পাঁচে৷ চতুর্থ এবং পঞ্চম হওয়াতে পেয়েছেন ৩ লক্ষ টাকা।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa