bangla news

দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন তাহসান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৯:৫৮:৫৮ পিএম
তাহসান খান

তাহসান খান

একসময় মিডিয়ার তারকা দম্পতিদের উদাহরণ হিসেবে দেখানো হতো তাহসান ও মিথিলাকে। কিন্তু ২০১৭ সালে সবাইকে অবাক করে দিয়ে বিচ্ছেদের পথ বেছে নেন তারা। 

ডিভোর্সের দুই বছর পর ২০১৯ সালে মিথিলা বিয়ে করেছেন কলকাতার প্রখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জিকে। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, তার সাবেক স্বামী তাহসানও নাকি দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন।

সম্প্রতি দেশের বেশকিছু সংবাদমাধ্যমে তাহসানের বিয়ের গুঞ্জনের প্রতিবেদন প্রকাশ পেয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন আগে তাহসানকে রাজধানী বনানীর একটি রেস্টুরেন্টে একজন সংবাদ পাঠিকার সঙ্গে দেখা গেছে। সেখানে তারা দীর্ঘ সময় আড্ডা দিয়েছেন। তাদের মধ্যে দীর্ঘদিনের প্রেমও নাকি চলছে!

শুধু তাই নয়, তাহসান ওই সংবাদ পাঠিকাকে বিয়ে করার ব্যাপারে প্রস্তুতি নিয়েছেন। তবে এ বিষয়টি নিয়ে এখনো তাহসান কোনো মন্তব্য করেননি।

২০০৬ সালের ৭ আগস্ট বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। এরপর ২০১৩ সালের ৩০ জুলাই তাদের ঘর আলোকিত করে আসে আইরা তাহরিম খান নামের কন্যাসন্তান।

বাংলাদেশ সময়: ২২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 21:58:58