bangla news

‘মিস্টার ইন্ডিয়া’ রিমেক নিয়ে ক্ষুব্ধ সোনম কাপুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৫:১৬:৫৮ পিএম
বামে ‘মিস্টার ইন্ডিয়া’ পোস্টার ও ডানে সোনম কাপুর

বামে ‘মিস্টার ইন্ডিয়া’ পোস্টার ও ডানে সোনম কাপুর

বলিউডের ইতিহাসে অন্যতম আইকনিক সিনেমা ‘মিস্টার ইন্ডিয়া’। সম্প্রতি অনিল কাপুর ও শ্রীদেবী অভিনীত সুপারহিট সিনেমাটি রিমেকের ঘোষণা দিয়েছেন চিত্রপরিচালক আলি আব্বাস জাফর। ‘মিস্টার ইন্ডিয়া ২’তে শাহরুখ খানের ফেরার কথাও শোনা যাচ্ছে। তবে এই ঘোষণায় ক্ষেপেছেন অনিল কাপুরের মেয়ে ও বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

‘মিস্টার ইন্ডিয়া’র মতো একটি আইকনিক সিনেমা রিমেক হচ্ছে, জানেনই না অনিল কাপুর। কোনও খবর পাননি অনিল-শ্রীদেবী অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’র পরিচালক শেখর কাপুরও। সোনম কাপুর দাবি করেছেন, ছবির রিমেকের ব্যাপারে পরিচালক আলি আব্বাস জাফর অফিসিয়ালি কিছুই জানাননি তাদের।

ইনস্টাগ্রামে একটি পোস্টে সোনম লেখেন, ‘অনেকেই আমাকে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক সম্পর্কে জিজ্ঞাসা করছেন। আমার বাবা জানতেনও না এরকম একটি ছবি বানানোর কথা চলছে। খবরটি যদি সত্যি হয়, তবে তা বাবার জন্য খুবই অসম্মানের। এমনকি শেখর আঙ্কেলকেও কিচ্ছু জানানো হয়নি। বাবার বহু পরিশ্রমের ফসল ওই সিনেমা। তার খুব কাছের। টাকার থেকেও দামি। ইটস আ পার্ট অব হিস লেগাসি।’

দেখুন সোনমের পোস্ট:

সোনম কাপুরের পোস্ট

সোনমের ওই বক্তব্যকে সমর্থন জানিয়েছেন ভক্ত-অনুরাগীদের অনেকেই। তবে কেউ কেউ আবার সোনমের বক্তব্যের বিরোধিতা করে বলেন, শুধুমাত্র অনিল কাপুর অভিনয় করেছেন বলেই যে তাকে জানাতে হবে এমনটা কোথাও লেখা নেই। 

দিনকয়েক আগে এ বিষয়ে উষ্মা প্রকাশ করেছিলেন পরিচালক শেখর কাপুরও। তিনিও সামাজিক মাধ্যমে লেখেন, ‘কেউ একবার জিজ্ঞাসা করারও প্রয়োজন মনে করলো না। অনুমতি ছাড়া চরিত্র, গল্প তারা ব্যবহার করতে পারেন না।’

কিছুদিন আগেই পরিচালক আলি আব্বাস জাফর টুইটারে পোস্ট করে ‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক বানানোর কথা ঘোষণা করেন। 

শোনা যায়, এই সিনেমা দিয়েই বড় পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন ‘কিং খান’। শাহরুখ খানের সঙ্গে থাকবেন রণবীর সিংও। যদিও আলি আব্বাস জানান, এখন পর্যন্ত চরিত্রগুলো চূড়ান্ত করেননি তিনি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-23 17:16:58