bangla news

মিকা সিংয়ের স্টুডিওতে মিললো ম্যানেজারের নিথর দেহ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ১:২৪:৩৭ পিএম
বায়ে মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা এবং ডানে মিকা সিং

বায়ে মিকা সিংয়ের ম্যানেজার সৌম্যা এবং ডানে মিকা সিং

অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ খেয়ে আত্মঘাতী হয়েছেন পপশিল্পী মিকা সিংয়ের টিম মেম্বার সৌম্যা সামি।

পুলিশ জানিয়েছে, গত ৩ ফেব্রুয়ারি মুম্বাইয়ের আন্ধেরিতে মিকার স্টুডিওতেই আত্মহত্যা করেন সৌম্যা। দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। অতিরিক্ত মাদক গ্রহণই তার মৃত্যুর কারণ বলে মনে করা হচ্ছে। তদন্তের স্বার্থেই এতদিন গোপন রাখা হয়েছিল ঘটনাটি।

জানা যায়, মিকার ওই স্টুডিওর দোতলায় থাকতেন ৩০ বছর বয়সী সৌম্যা। ঐদিন রাত সাড়ে ১০টা নাগাদ স্টুডিওর কয়েকজন কর্মী কিছু কাজে দোতলায় যান। সেখানেই সৌম্যার নিথর দেহ পড়ে থাকতে দেখেন তারা। তখনই তাকে হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

৩ ফেব্রুয়ারি মৃত্যু হলেও প্রথমে পুলিশি অনুসন্ধানের স্বার্থে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি মিকা এবং তার টিমের বাকি সদস্যরা।

সম্প্রতি সৌম্যার একটি ছবি পোস্ট করে তার মৃত্যুসংবাদ ঘোষণা করেন মিকা। তিনি লেখেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের প্রিয় সৌম্যা সামি আমাদের ছেড়ে স্বর্গে চলে গেছেন। তার সুন্দর সব স্মৃতি রেখে গেছেন আমাদের জন্য। ঈশ্বর তার আত্মাকে শান্তি দিন। তার পরিবার ও স্বামী জোহেব খানের জন্য আমার হৃদয় নিংড়ানো সমবেদনা জানাই।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 13:24:37