ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরিবারের সঙ্গে ঋত্বিক রোশনের শিবরাত্রি উদযাপন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
পরিবারের সঙ্গে ঋত্বিক রোশনের শিবরাত্রি উদযাপন বাবা রাকেশ রোশনের সঙ্গে শিবরাত্রির পূজা দেন ঋত্বিক

পরিবারের সবার সঙ্গে মহাশিবরাত্রি পালন করলেন বলিউড অভিনেতা ঋত্বিক রোশন। আর সেই উদযাপনে সঙ্গী হলেন তার সাবেক স্ত্রী সুজানা খানও। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে ‘ওয়ার’খ্যাত এই তারকার শিবরাত্রি উদযাপনের মুহূর্তগুলোর ছবি।

রোশন পরিবারের সবার সঙ্গে মহাশিবরাত্রি পালন করতে গিয়ে প্রিয় দিদার অভাব অনুভব করছিলেন ঋত্বিক রোশন। ইনস্টাগ্রামে তাদের বেশ কয়েকটি ছবি শেয়ার করে ঋত্বিক রোশন লেখেন, তোমাকে মিস করছি দিদা।

আমাদের সবার মাঝে তুমি যে মূল্যবোধ দিয়ে গেছ, তার জন্য ধন্যবাদ। আমার মায়ের জন্যও আমি গর্বিত। তুমিই আমার কাছে গোটা বিশ্ব।  

রোশন পরিবার

রোশন পরিবারের কোনো বর্তমান সদস্য নন সুজানা খান। কিন্তু সাবেক সদস্য হয়েও বরাবরই সদর্প উপস্থিতি নিয়ে সবসময়ই উজ্জ্বল থাকেন ঋত্বিকের সাবেক স্ত্রী। এদিনেও তিনি তার সন্তানদের সঙ্গে উপস্থিত হন রোশন পরিবারের উৎসবে।

আর এজন্যই যেন ঋত্বিকও লেখেন, আমার মনে হচ্ছে একটি পরিবার হয়ে আমরা সবাই আজ দারুণভাবে একে অপরের জন্য কিছু করলাম।

ছেলের সঙ্গে ঋত্বিকের খুনসুটি

গত বছরটি দারুণ সফলভাবে কাটিয়েছেন ঋত্বিক। ‘সুপার ৩০’ ও ‘ওয়ার’র মতো একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে মাতিয়ে রেখেছেন দর্শক-ভক্তদের। ঋত্বিক এখন তার বাবা রাকেশ রোশন পরিচালিত সুপারহিরো সিনেমা ‘কৃষ ৪’ নিয়ে ব্যস্ত।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।