ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কেন ভেঙেছিল শহীদের সঙ্গে প্রেম, মুখ খুললেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
কেন ভেঙেছিল শহীদের সঙ্গে প্রেম, মুখ খুললেন কারিনা

একসময় বলিউডে আলোচিত জুটি ছিলেন শহীদ কাপুর ও কারিনা কাপুর। তাদের সবশেষ সিনেমা ‘জাব উই মেট’ সুপারহিট হলেও তাদের সুদিন টেকেনি বেশিদিন। ২০০৬ সালে ভেঙে যায় তাদের প্রেমের সম্পর্ক। এতদিন পর সেই ভাঙনের কারণ জানালেন অভিনেত্রী কারিনা কাপুর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর মুখ খুলেছেন তার চৌদ্দ বছর আগের ভেঙে যাওয়া প্রেম প্রসঙ্গে। তিনি বলেন, ‘নিয়তিই অন্য দিকে নিয়ে গিয়েছিল।

‘জাব উই মেট’ সিনেমার শুটিং সেটেই নাকি উল্টে গিয়েছিল তাদের সম্পর্কের সমীকরণ। প্রথমে নাকি ওই সিনেমা করতে মোটেও আগ্রহী ছিলেন না কারিনা। শহীদ কাপুরই জোর করেন তাকে। তাদের প্রেম তখন জমজমাট ছিল। তাই না করতে পারেননি কারিনা। সিনেমাও হয় সুপারহিট। তবে বড় পর্দায় গীত-আদিত্যর বিয়ে হলেও বাস্তবের জুটি শহীদ-কারিনা আলাদা হয়ে যান হঠাৎই।

এরপর কারিনার জীবনে অন্য পুরুষের আগমন। তিনি পতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলি খান। তখন চলছিল ‘তাসান’ সিনেমার শুটিং। সঙ্গে যোগ হয় কারিনার জিরো ফিগার। কিন্তু বক্স অফিসে দাগ কাটতে পারেনি সিনেমাটি। মুষড়ে পড়েছিলেন কারিনা। ডুবে গিয়েছিলেন হতাশায়। তার কথায়, ‘ভেবেছিলাম ‘তাসান’ আমার ক্যারিয়ার বদলে দেবে। কিন্তু হলো ঠিক উল্টো। ‘জাব উই মেট’ আমার ক্যারিয়ার বদলে দিয়েছিল। আর ‘তাসান’ বদলে দিয়েছিল আমার জীবন। ’

শহীদ কাপুর একবার বলেছিলেন তারা দু’জন দুই মেরুর লোক। ঠিক যেন ‘জাব উই মেট’র গীত ও আদিত্য। একদিকে আবেগপ্রবণ-বকবকে কারিনা আর অন্যদিকে শান্ত-ধীর শহীদ। বিচ্ছেদের পর তাদের ব্যক্তিগত সম্পর্কও ঠেকেছিল তলানিতে। ব্যক্তিগত ভিডিও ফাঁস, দীর্ঘদিন কথা বন্ধ, তারপর সময়ের সঙ্গে বদলেছে সমীকরণ। ‘উড়তা পাঞ্জাব’ সিনেমায় দু’জনে একসঙ্গে কাজও করেছেন।  

এখন যার যার সাংসারিক জীবনে খুশি আছেন কারিনা ও শহীদ কাপুর। ২০১২ সালে সাইফ আলি খানের সঙ্গে বিয়ে হয় করিনার। আর ২০১৫-তে শহীদ গাঁটছড়া বাঁধেন মীরা রাজপুতের সঙ্গে।

আরও পড়ুন: দ্বিতীয় সন্তানের মা হলেন শিল্পা শেঠি

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।