bangla news

কচুর পাতায় অবয়ব লুকালেন কিয়ারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ৮:০৩:৫২ পিএম
ডাব্বু রত্নানির ফটোশুটে কিয়ারা আদবাণী। ছবি: কিয়ারা আদবাণীর ইনস্টাগ্রাম থেকে

ডাব্বু রত্নানির ফটোশুটে কিয়ারা আদবাণী। ছবি: কিয়ারা আদবাণীর ইনস্টাগ্রাম থেকে

সেলিব্রেটি ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে ধরা দিতে মুখিয়ে থাকেন নামজাদা অনেক তারকাও। এবার তার ক্যামেরায় চোখ ধাঁধানো অবতারে ধরা দিয়েছেন ‘কবির সিং’খ্যাত অভিনেত্রী কিয়ারা আদবাণী।

সম্প্রতি ডাব্বু রত্নানি তার ২১তম সেলিব্রিটি ক্যালেন্ডার প্রকাশ করেছেন। প্রতি বছরের মতো এবারও তার ক্যালেন্ডারে বি-টাউনের অভিনেতা ও অভিনেত্রীরা নানান অবতারে ধরা দিয়েছেন। 

বলিউড অভিনেত্রী কিয়ারা আদবাণীর দারুণ সফল একটি বছর গেছে ২০১৯ সাল। ‘কবির সিং’ ও ‘গুড নিউজ’ দু’টি সুপারহিট সিনেমা উপহার দিয়ে দারুণ উচ্চতায় উঠেছেন কিয়ারা। সেই সুবাদে ডাব্বুর সেলিব্রিটি ক্যালেন্ডারে জায়গা করে নিয়েছেন তিনি। শুধু জায়গা বললে ভুল হবে, রীতিমতো তার ছবিটিই হয়েছে সবার চেয়ে বেশি আলোচিত-সমালোচিত। কারণ এবার তিনি ধরা দিয়েছেন টপলেস অবতারে। আর নিজেকে আড়াল করেছেন একটি কচুর পাতা দিয়ে।

ডাব্বু রত্নানির সেলিব্রিটি ক্যালেন্ডারে কিয়ারা আদবাণী। ছবি: কিয়ারা আদবাণীর ইনস্টাগ্রাম থেকে

ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে কিয়ার আদবাণী ক্যাপশনে লিখেছেন, ‘ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের একটি পাতা।’

সামাজিক মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে পড়ে ছবিটি। শুধু তাই নয়, অনেক ভক্তই কিয়ারার পোশাকহীন অবতার মেনে নিতে পারেননি। তাই তাকে পোশাক পরিয়ে ছবি শেয়ার করেছেন তারা।

ভক্তরা পোশাক পরিয়েছেন কিয়ারাকে

‘কবির সিং’র সেই প্রীতিকে হয়তবা এভাবে ঠিক কল্পনাও করতে পারেননি ভক্তরা। অনেকে ‘কবির সিং’ রূপে শহীদ কাপুরের তেড়ে আসার ছবির সঙ্গে ডাব্বু ও কিয়ারা ছবি নিয়ে মজা করেছেন। ছবিটি ঘিরে হাসি-কৌতুকের বন্যাও বয়ে গেছে নেট দুনিয়ায়।

ভক্তদের চোখে কবির সিংয়ের তাড়া খেয়ে ছবি বদল কিয়ারার

গত বছরের সাফল্যের ধারাবাহিকতায় ২০২০ সালেও কিয়ারা বড় পর্দায় আবির্ভূত হবেন বার বার। এবছর তার ঝুলিতে থেকে বের হবে ‘গিল্টি’, ‘লক্ষ্মী বোম্ব’, ‘ইন্দু কি জওয়ানি’, ‘শেরশাহ’ ও ‘ভুল ভুলাইয়া ২’।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 20:03:52