bangla news

বিরতির পর গানে ফিরলেন টুটুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ৩:৫৫:৩৮ পিএম
এস আই টুটুল

এস আই টুটুল

গত বছরের ঈদুল ফিতর উপলক্ষে ধ্রুবতারা ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছিল এস আই টুটুলের কণ্ঠের দুটি ইসলামিক গান। প্রথমটি ‘মোনাজাত’ এবং দ্বিতীয়টি ‘লা ইলাহা ইল্লাল্লাহু’ শিরোনামে প্রকাশ পায়। এরপর আর নতুন গানে পাওয়া যায়নি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী এস আই টুটুল’কে। 

দীর্ঘ বিরতির পর এই শিল্পী এবার শ্রোতা-দর্শকদের জন্য নিয়ে আসছেন নতুন গান- তিতাস কাজি ফিচারিং ‘মেঘ বিবাগী হলে’। সেই সঙ্গে গানের ভিডিও । গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) । 

সাদাফ হাসনাইন মানজুরের কাব্য কথায় গানটির কম্পোজিশন করেছেন তিতাস কাজি আর সংগীতায়োজন মীর মাসুম।

এস আই টুটুলফ্লোরিডা, লন্ডন ও ঢাকার মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও পরিচালনা করেছেন জি এম সি সোহান। পুরো ভিডিও জুড়েই রয়েছে টুটুলের উপস্থিতি। 

নিজের নতুন গান প্রসঙ্গে এস আই টুটুল বলেন, দীর্ঘ বিরতির পর গাইলাম। ‘মেঘ বিবাগী হলে’ গীতিকবিতাটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে, মন ছুঁয়ে গেছে। গানটির সুর ভীষণ মিষ্টি। গানটি গাইতে খুব ভালো লেগেছে। আমার বিশ্বাস, গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শকেরও ভালো লাগবে।

আসছে শনিবার (২২ ফেব্রুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও ‘মেঘ বিবাগী হলে’। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে- ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি স্প্ল্যাশে।

দীর্ঘদিন ব্যান্ডদল এলআরবি’র সঙ্গে যুক্ত ছিলেন সংগীতশিল্পী এস আই টুটুল। ব্যান্ডটি ছাড়ার পর একক ক্যারিয়ারের পাশাপাশি গড়ে তোলেন ব্যান্ড ‘ফেস টু ফেস’। এই ব্যান্ড থেকে ‘ধ্রুবতারা’ নামে একটি অ্যালবাম পায়। পরবর্তীতে ব্যান্ডটির নাম পরিবর্তন রাখা হয় ‘ধ্রুবতারা’। এই ব্যান্ডের নামে ২০০৮ সালে প্রকাশ পায় ‘দুঃখপোকা’ শিরোনামে সর্বশেষ অ্যালবাম।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 15:55:38