bangla news

বিজয়ের সঙ্গে জুটি বাঁধলেন অনন্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ২:২০:২৯ পিএম
বিজয় দেবরকোণ্ডা ও অনন্যা পাণ্ডে

বিজয় দেবরকোণ্ডা ও অনন্যা পাণ্ডে

গত বছর ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষিক্ত হন অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। সিনেমাটি বক্স অফিসে তেমন সুবিধা করতে না পারলেও অনন্যা সবার নজর কেড়েছেন।

এছাড়া গত ডিসেম্বরে কথিত প্রেমিক কার্তিক আরিয়ানের বিপরীতে ‘পতি, পত্নী ঔর ও’ সিনেমার মধ্য দিয়ে পর্দায় হাজির হয়েছেন তিনি। এটি অবশ্য বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে। এবার এলো অনন্যার নতুন সিনেমার খবর। ভারতের দক্ষিণের অভিনেতা বিজয় দেবরকোণ্ডার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এটি পরিচালনা করছেন পুরী জগন্নাথ। 

সিনেমাটির ইউনিটের সদস্যদের সঙ্গে তোলা বেশকিছু ছবি শেয়ার করে অনন্যা নিজেই টুইটারে খবরটি জানিয়েছেন। তিনি লেখেন, এই সিনেমায় যুক্ত হতে পেরে বেশ ভালো লাগছে। আমি খুব রোমাঞ্চিত।নায়ক ও পরিচালকের সঙ্গে অনন্যা পাণ্ডে

গত সপ্তাহে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’র জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন অনন্যা। বর্তমানে তিনি আলী আব্বাস জাফরের ‘খালি পিলি’ সিনেমাতে অভিনয় করছেন। এতে তার বিপরীতে রয়েছেন ঈশান খাত্তার।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-20 14:20:29