bangla news

‘ইন্ডিয়ান ২’র শুটিংয়ে ক্রেন ভেঙে ৩ সহকারী পরিচালক নিহত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ১০:১৫:১১ এএম
‘ইন্ডিয়ান ২’র পোস্টার এবং ভেঙে পড়া ক্রেন

‘ইন্ডিয়ান ২’র পোস্টার এবং ভেঙে পড়া ক্রেন

১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের দক্ষিণের সুপারস্টার কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান’ সিনেমার সিকুয়েল নির্মাণ করছেন পরিচালক শঙ্কর। বুধবার (১৯ ফেব্রুয়ারি) শুটিং চলাকালীন মর্মান্তিক দুর্ঘটনায় সিনেমাটির তিনজন সহকারী পরিচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ওইদিন রাত সাড়ে ৯টার দিকে চেন্নাইয়ের কাছে ইভিপি ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান ২’ সিনেমার পুরো ইউনিট ব্যস্ত ছিল শুটিংয়ের আলোকসজ্জাসহ অন্যান্য কাজে। আচমকা শুটিং সেটে থাকা বিশাল আকৃতির একটি ক্রেন ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলে নিহত হন পরিচালক শঙ্করের ব্যক্তিগত সহযোগী মধু (২৯) ও সহকারী পরিচালক কৃষ্ণ (৩৪)। হাসপাতালে নেওয়ার পর চন্দ্র নামের আরও একজনের মৃত্যু হয়। তারা ক্রেনে আলোকসজ্জার কাজ করছিলেন। একই ঘটনায় ১০ জন আহত হয়েছেন, যাদের অবস্থাও আশঙ্কাজনক।

তবে ক্রেনের পাশে থাকা পরিচালক শঙ্কর অক্ষত আছেন। দুর্ঘটনার সময় অভিনেতা কমল হাসান পাশের কমপ্লেক্সে অবস্থান করছিলেন। খবর পেয়ে তিনি সেটে ছুটি আসেন এবং আহতদের দ্রুত শহরের একটি সরকারি হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন।

‘ইন্ডিয়ান ২’ সিনেমায় কমল হাসানের সঙ্গে আরও অভিনয় করছেন রাকুল প্রীত সিং ও কাজল আগারওয়াল। তবে তারা দু’জন তখন শুটিং সেটে ছিলেন কিনা তা জানা যায়নি। ২০২১ সালে মুক্তির জন্য সিনেমাটি নির্মিত হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 10:15:11