ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তাপস পালকে চিরবিদায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
তাপস পালকে চিরবিদায়

চিরবিদায় জানানো হলো বাংলা সিনেমার ‘সাহেব’খ্যাত অভিনেতা তাপস পালকে। বুধবার (১৯ ফেব্রুয়ারি) কলকাতার কেওড়াতলা মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। সেখানে প্রথমে গান স্যালুটের মাধ্যমে রাষ্ট্রীয় সম্মান জানানো হয় তাকে। এরপর চোখের জলে চিরবিদায় জানানো হয় ‘গুরুদক্ষিণা’খ্যাত অভিনেতাকে।

এদিন বেলা ১১টা নাগাদ গল্ফ গ্রিনের বাড়ি থেকে কলকাতার রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হয় তাপস পালের দেহ। সেখানে তাকে শেষশ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যয়।

শ্রদ্ধাজ্ঞাপন করেন একাধিক নেতামন্ত্রীও।

দুপুর ১টার পর রবীন্দ্র সদন থেকে কেওড়াতলায় নিয়ে যাওয়া হয় তাপস পালের মরদেহ। সেখানে তাকে রাষ্ট্রীয় সম্মান জানানোর সময় উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী ফিরহাদ হাকিমসহ অনেকে। এসময় টালিগঞ্জের শিল্পী, পরিচালক ও কলাকুশলীরাও উপস্থিত হন তাদের প্রিয় এই সহকর্মীকে বিদায় জানাতে।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন টলিউডের নন্দিত অভিনেতা এবং প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পাল। সেদিন রাতেই তার মরদেহ বিমানে মুম্বাই থেকে কলকাতায় নিয়ে আসা হয়। সরকারি ব্যবস্থাপনাতেই দেহ পৌঁছায় অভিনেতার গল্ফ ক্লাব রোডের বাড়িতে। সেখানে তাপস পালকে শেষ শ্রদ্ধা জানান টলিউডের শিল্পী ও কলাকুশলীরা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।