ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কপিল দেবের স্ত্রী রূপে হাজির দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
কপিল দেবের স্ত্রী রূপে হাজির দীপিকা

ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের নায়ক কপিল দেবের ভূমিকায় রণবীর সিংয়ের চমকপ্রদ ফার্স্টলুক ইতোমধ্যে দেখেছেন সবাই। ‘৮৩’ নামের সিনেমাটিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে রণবীরের বাস্তব অর্ধাঙ্গিনী দীপিকাকে। এবার কপিলদম্পতি চরিত্রের ফার্স্টলুক প্রকাশ করে চমক দেখালেন দীপিকা-রণবীর।

জাঁকজমকপূর্ণ ফিল্মফেয়ারের রেশ কাটতে না কাটতেই সামাজিক মাধ্যমে ঝড় তুললেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কয়েক মাস আগেই কপিলের ভূমিকায় রণবীরের ফার্স্ট লুক প্রচুর প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

কপিল দেবের রূপে রণবীর সিং

এবার কপিল রূপের রণবীরের হাত ধরে সামনে এলেন রোমির ভূমিকায় অভিনয় করা দীপিকা পাড়ুকোন। ছবিটি প্রকাশিত হওয়ার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ছবিতে ফরমাল পোশাকে দেখা যায় রণবীরকে। তার গায়ে রয়েছে ভারতীয় অধিনায়কের ব্লেজার। আর দীপিকা পরেছেন কালো টারটেল নেক টি শার্ট ও বিস্কুট রঙের স্কার্ট।  এই ছবি দেখে ইন্টারনেটে এই রিয়েল লাইফ জুটির প্রতি ভালোবাসার বন্যা বইয়েছেন অনুরাগীরা।

‘৮৩’ সিনেমায় বিশ্বকাপজয়ী দলের ফার্স্টলুক

কবীর খান পরিচালিত ‘৮৩’ নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ক্রিকেট কিংবদন্তি কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন রণবীর। ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ের কাহিনি রয়েছে এই সিনেমায়। তখনকার ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের লুকও একে একে প্রকাশ্যে এসেছে।  

চলতি বছরের ১০ এপ্রিল মুক্তি পাবে এই আলোচিত সিনেমা ‘৮৩’।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।