bangla news

শানের সংগীতে সজীব রুম্মান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৮ ৯:০২:০৯ পিএম
শানের সংগীতে সজীব রুম্মান

শানের সংগীতে সজীব রুম্মান

নির্মিত হলো নতুন গানচিত্র ‘মিছে কাব্য’। রুম্মান সজীবের গাওয়া গানটির কথা ও সুর শফিক আদনানের। সংগীতায়োজনের পাশাপাশি ভিডিওচিত্রের গল্প ভাবনায় ‘কন্যা রে’খ্যাত গায়ক-সংগীত পরিচালক শান শাইক। 

গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি মিউজিক ভিডিওতেও অংশ নিয়েছেন সজীব রুম্মান নিজেই। এতে সজীবের সঙ্গে মডেল হয়েছেন নওরিন প্রিয়া। চলতি সপ্তাহেই গানটি ‘সজীব রুম্মান অফিশিয়াল’ শীর্ষক ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। 

নতুন গান প্রসঙ্গে সজীব রুম্মান বলেন, শান ভাই অসম্ভব পছন্দের গায়ক এবং মানুষ। তার সঙ্গে একাধিক কাজ হয়েছে এবং হবে। ‘মিছে কাব্য’ গানটির মিউজিকের পাশাপাশি ভিডিওর জন্য চমৎকার একটি গল্প ভেবেছেন শান। আশা করছি দর্শক শ্রোতারা এটি পছন্দ করবেন।

নিজের চ্যানেলে গান প্রকাশ প্রসঙ্গে তিনি আরও বলেন, অন্য গানগুলোর বিষয়ে একাধিক প্রযোজনা প্রতিষ্ঠানে কথা চলছে। পাশাপাশি নিজের চ্যানেলটাকেও এগিয়ে নিতে চাই। 

এর বাইরে ‘আকাশ ছিনতাই’ ও ‘মেঘলা স্মৃতি’ নামের দুটি গান ভিডিওসহ তৈরি আছে সজীবের। গান দুটির কথা লিখেছেন যথাক্রমে শফিক আদনান ও রবিউল ইসলাম জীবন। এই দুটি গানেরও সংগীতায়োজন করেছেন শান।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-18 21:02:09