ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পথশিশুদের পাশে মেহজাবীনের হাসি ফাউন্ডেশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
পথশিশুদের পাশে মেহজাবীনের হাসি ফাউন্ডেশন

অসহায় ও সুবিধাবঞ্চিত পথশিশুদের পাশে দাঁড়াতে প্রায় দুই বছর আগে সেবামূলক প্রতিষ্ঠান হাসি ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দেশের বিভিন্ন স্থানে থাকা তার ভক্তরা প্রতিষ্ঠানটির নানা কার্যক্রম পরিচালনা করেন।

সম্প্রতি বিশ্ব ভালোবাসা দিবসে উপলক্ষে ঢাকা, ফেনী ও বগুড়াসহ দেশের বেশ কয়কটি জেলার প্রায় ৬০০ পথশিশু ও সুবিধাবঞ্চিতদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করে প্রতিষ্ঠানটি। ২০১৮ সাল থেকে এমন উদ্যোগ বাস্তবায়ন করছেন হাসি ফাউন্ডেশনের সভাপতি মেহজাবীন।

 

এ প্রসঙ্গে সংগঠনটির সহ-সভাপতি জয় বিশ্বাস বলেন, প্রথমে ২০১৮ সালের রমজানে রাজধানীতে গরিব-দুঃখীদের মাঝে আমরা বস্ত্র বিতরণ করি। এরপর বেশকিছু এতিমখানায় ইফতার ও খাবার বিতরণ করা হয়। সে থেকে পথশিশুদের জন্য প্রতি ঈদে জামা-কাপড় কিনে দেওয়া ও তাদের চিকিৎসায় সহযোগিতা করাসহ নানাভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, তাদের কেউ নেই, কিন্তু স্বপ্ন ও আত্মবিশ্বাস আছে। তারা যাতে কোনো বাঁধা ছাড়া এগিয়ে যেতে পারে, সেই চেষ্টাতেই কাজ করছে হাসি ফাউন্ডেশন। আমরা সাধ্যমত আর্থিক অনুদান করে সহায়তা করছি। আপনারাও যে যার মতো তাদের জন্য এগিয়ে আসুন।

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।