ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কলকাতায় হবে সৃজিত-মিথিলার বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
কলকাতায় হবে সৃজিত-মিথিলার বিবাহোত্তর সংবর্ধনা

সবাইকে চমকে দিয়ে গত বছর ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলা। ঘনিষ্ঠজনদের নিয়ে কলকাতায় রেজিস্ট্রি করে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাদের। এবার প্রায় তিন মাস পর কলকাতাতেই হতে যাচ্ছে এই তারকা দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

আগামী ২৯ ফেব্রুয়ারি কলকাতার রাজকুঠিরে অনুষ্ঠানের আয়োজন করেছেন তারা। এরই মধ্যে প্রিয়জনদের কাছে অনুষ্ঠানের আমন্ত্রণপত্র পৌঁছে দিতে শুরু করেছেন সৃজিত-মিথিলা।

এছাড়া আমন্ত্রণপত্রটির ছবি ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।  

বিয়ের আমন্ত্রণপত্রের শিরোনাম দিয়েছেন, ‘বসন্ত এসে গেছে’। এরপর লেখা, আমাকে আমার মতো থাকতে দাও... বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট। আমাদের খুনসুটি আর ঝগড়াঝাঁটির জীবন আড্ডা দিয়ে জমজমাটি করে তুলতে আসবেন কিন্তু। নমস্কারান্তে- মুখার্জি কমিশন।
অনুষ্ঠানের আমন্ত্রণপত্র

মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জনের ছড়িয়ে পরার পর, সকল জল্পনার অবসান ঘটিয়ে গত বছর ৬ ডিসেম্বর সৃজিতের দক্ষিণ কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।  

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় তাদের ঘনিষ্ঠতা। বিয়ের পর বেশ কয়েকবার সৃজিত এসেছেন বাংলাদেশে। শ্বশুরবাড়িতে সময় কাটানোর পাশাপাশি সংবাদমাধ্যমেও দিয়েছেন সাক্ষাৎকার।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরীম খান। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা। এরপর মিথিলা নতুন সংসার শুরু করলেও তাহসান এখনো একাই আছেন।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।