bangla news

প্রকাশ পেলো আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমার কারণে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৭ ৩:০০:৫৭ এএম
আঁখি আলমগীর/ছবি - বাংলানিউজ

আঁখি আলমগীর/ছবি - বাংলানিউজ

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নন্দিত সংগীতশিল্পী আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমারি কারণে’ প্রকাশ পেয়েছে। অনুরূপ আইচের কথায় গানটির সুর করেছেন ফাজবির তাজ ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত।

রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে গানটির প্রকাশ উপলক্ষে রাজধানীর গুলশানে এক জাঁকালো অনুষ্ঠানের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান এসএস মাল্টিমিডিয়া হাউজ। এই প্রতিষ্ঠানের ব্যানারে এসএস মিউজিক ক্লাব ইউটিউব চ্যানেলে ‘তোমার কারণে’ গানচিত্র প্রকাশ পেয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী আঁখি আলমগীর, এসএস মাল্টিমিডিয়া হাউজের উপদেষ্টা বিলিয়ান বিপু, নির্মাতা ওসমান মিরাজ ও মডেল আরিয়ানা জামানসহ অনেকে।

নতুন গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী আঁখি আলমগীর বলেন, আমাকে গানটি গাইতে সুযোগ করে দেওয়ার জন্য এসএস মাল্টিমিডিয়াকে ধন্যবাদ। প্রতিষ্ঠানটির বয়স বেশিদিন হয়নি। আমি মনে করি, এভাবে যদি নতুন নতুন প্রতিষ্ঠানগুলো উঠে আসে, তাহলে নতুন নতুন শিল্পীরাও উঠে আসবে। ‘তোমার কারণে’ গানটিতে যখন কণ্ঠ দিয়েছি তখনই অনেক ভালো লেগেছে। তবে সময়ের অভাবে এর গানের ভিডিওতে উপস্থিত হতে পারিনি। তবে আশা করছে গানচিত্রটি সবার মন ছুঁয়ে যাবে।

এসএস মাল্টিমিডিয়া হাউজের উপদেষ্টা বিলিয়ান বিপু বলেন, আমি মনে করি আঁখি আলমগীর হলেন বাংলাদেশের গান কন্যা। তার কণ্ঠে ভিন্ন রকম একটা জাদু আছে। আমার বিশ্বাস নতুন গানটি শ্রোতাদের অনেক ভালো লাগবে।

কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে গানটির ভিডিওটি নির্মাণ করেছেন ওসমান মিরাজ। তিনি বলেন, গানটি অনেক সুন্দর। সাগরের তীরে এর ভিডিও শুট করার পর তা আরও বেশি ভালো লাগছে। এতে মডেল হয়েছেন আসিফ ইমরোজ ও আরিয়ানা জামান। তাদের দু’জনের পারফরম্যান্সও দারুণ ছিল। সব মিলিয়ে একটি চমৎকার কাজ হয়েছে।

অনুষ্ঠানে ‘তোমার কারণে’ গানচিত্র প্রদর্শন করা হয় পাশাপাশি একই সময় ইউটিউবে প্রকাশ করা হয়।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
জেআইএম
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-17 03:00:57