bangla news

পরিবার নিয়ে দুবাইয়ে মেহজাবীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৬:৪৮:১০ পিএম
পরিবারের সঙ্গে মেহজাবীন চৌধুরী

পরিবারের সঙ্গে মেহজাবীন চৌধুরী

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বিশটিরও বেশি নাটকে দেখা গেছে অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে। গত দুই মাস ধরে নাটকগুলোর শুটিংয়ে দিন-রাত এক করে কাজ করতে হয়েছে তাকে। তাই ফুসরত পেতেই অবকাশ যাপনে পরিবার নিয়ে উড়াল দিলেন মধ্যপ্রাচ্যের অন্যতম ধনী শহর দুবাইতে।

মেহজাবীনের ঘনিষ্ঠ এক নির্মাতা সূত্রে জানা যায়, ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত সাভারের শুটিং করেছেন মেহজাবীন। এর পরদিন ভালোবাসা দিবসেই (১৪ ফেব্রুয়ারি) ঢাকা থেকে দুবাই উড়াল দেন তিনি। মেহজাবীনের সঙ্গে রয়েছে তার পুরো পরিবার। এক সপ্তাহ পর ২২ ফেব্রুয়ারি দেশে ফিরবেন তিনি।

রোববার (১৬ ফেব্রুয়ারি) মেহজাবীন তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে দুবাইয়ের একটি ক্যাফেতে বসে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন। 

এবারের ভালোবাসা দিবস উপলক্ষে মেহজাবীন অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে মিজানুর রহমান আরিয়ানের পরিচালিত ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের ‘শিফট’, অরুঙ্গজেবের ‘সিগনেচার’, কাজল আরেফিন অমির ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির ‘মেমোরিস’, ভিকি জাহেদের ‘রেহনুমা’, এল আর সোহেলের ‘দৃষ্টি’, সাগর জাহানের ‘ফিরে এসো রুবি’, ‘অবাক প্রেম’ ইত্যাদি। 

প্রচারের পর মেহজাবীনের বেশিরভাগ নাটকই দর্শকের প্রশংসা পাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 18:48:10