bangla news

এজাজ এখন স্যাটেলাইট বাবা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৫:৪৮:৫২ পিএম
‘চাঁদের হাট’ নাটকের দৃশ্যে ডা. এজাজ

‘চাঁদের হাট’ নাটকের দৃশ্যে ডা. এজাজ

গ্রামবাসীর নানা সমস্যার সমাধান করেন এজাজ। সরাসরি স্যাটেলাইটের সঙ্গে যোগাযোগ করে আধুনিক প্রযুক্তির মাধ্যমে তিনি সমস্যার সমাধান বের করেন বলে তার দাবি। তাই সবাই তাকে স্যাটেলাইট বাবা বলে ডাকেন! 

ধারাবাহিক নাটকের এমনই হাস্যরসাত্মক একটি চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ডা. এজাজুল ইসলাম (এজাজ)। শফিকুর রহমান শান্তনুর রচনায় ‘চাঁদের হাট’ নামের নাটকটি পরিচালনা করছেন অনিরুদ্ধ রাসেল। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) থেকে গাজীপুরের পুবাইলে ধারাবাহিকটির শুটিং শুরু হয়েছে। প্রথম লটের কাজ চলবে টানা ২২ ফেব্রুয়ারি পর্যন্ত।

এ প্রসঙ্গে অনিরুদ্ধ রাসেল বাংলানিউজকে বলেন, সিনেমার কাজের জন্য অনেকদিন ধারাবাহিক নির্মাণ থেকে দূরে ছিলাম। তবে আবারও নতুন একটি টিভি ধারাবাহিকের কাজ শুরু করলাম শনিবার থেকে। যেখানে দেশের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন।

ডা. এজাজ প্রসঙ্গে তিনি বলেন, ধারাবাহিকটির খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্র হচ্ছে ‘স্যাটেলাইট বাবা’। পর্দায় এই চরিত্রে দেখা যাবে ডা. এজাজকে। উনার সঙ্গে আমার আগেও কাজ হয়েছে। তিনি খুবই শক্তিশালী একজন অভিনেতা। এই কাজটিতে তাকে ভিন্ন রকম গেটআপে দেখা যাবে।

‘চাঁদের হাট’-এ আরও অভিনয় করছেন সালাউদ্দিন লাভলু, সাজু খাদেম, রাশেদ সরকার অপু, নাজিরা মৌ, রুনা খান, নাবিলা ইসলামসহ অনেকে।

আগামী এপ্রিল থেকে দীর্ঘ ধারাবাহিক নাটকটি বেসরকারি টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হবে।

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 17:48:52