bangla news

আনন্দ-উচ্ছ্বাসে বাচসাসের পরিবার দিবস উদযাপন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৬ ৯:৫০:১৪ এএম
আনন্দ-উচ্ছ্বাসে বাচসাসের পরিবার দিবস উদযাপন

আনন্দ-উচ্ছ্বাসে বাচসাসের পরিবার দিবস উদযাপন

চলচ্চিত্র সাংবাদিকদের সম্মিলিত সংগঠন ঐতিহ্যবাহী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) বাৎসরিক পরিবার দিবস উদযাপিত হয়েছে।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী এই আয়োজন অনুষ্ঠিত হয় গাজীপুরের হোতাপাড়ার খতীব খাবার বাড়ি রিসোর্টে। এতে সমিতির সদস্যরা পরিবার নিয়ে আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠেন।

অনুষ্ঠানে বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ বলেন, আমি নির্বাচিত হওয়ার পর এটাই প্রথম পরিবার দিবস। চেষ্টা করেছি সবাইকে সুন্দর একটি দিন উপহার দিতে। সমিতির সদস্যরা সবাই আমরা এক পরিবার। চমৎকার সময় কাটাতে পেরে খুব ভালো লাগছে।

সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু বলেন, ঐতিহ্যবাহী সংগঠন বাচসাস গৌরবের ৫২ বছরে পা দিয়েছে। সবাই একসঙ্গে আমাদের সংগঠনকে আরও এগিয়ে নিতে চাই। পরিবার দিবস আমাদের কাছে বড় একটি উৎসবের মতো। সারা বছর এই দিনটির জন্য আমরা অপেক্ষা করে থাকি।

বাচসাসের পরিবার দিবসে দিনব্যাপী নানা আয়োজন ছিল। ক্রীড়া প্রতিযোগিতা, সদস্যদের জন্য বিশেষ উপহার এবং র্যাফেল ড্রয়ে সকল বয়সের উপস্থিতিরা মেতে ছিলেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল পরিবার দিবসের অন্যতম আকর্ষণ। এতে গান পরিবেশন করেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নি, আসমা জাহান ও লিমনসহ অনেকে।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও বাচসাসের পরিবার দিবস সফল করতে অক্লান্ত পরিশ্রম করেছেন নির্বাহী সদস্য লিটন এরশাদ, ইব্রাহিম খলিল খোকন, সহসভাপতি বাদল আহমেদ ও সৈকত সালাউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক রিমন মাহফুজ, অর্থ সম্পাদক মঈন আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুল, দপ্তর সম্পাদক নিপু বড়ুয়া, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক শফিকুল আলম মিলন।

আরও ছিলেন সমাজ কল্যাণ ও মহিলাবিষয়ক সম্পাদক শ্রাবণী হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রতন, নির্বাহী সদস্য অঞ্জন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, ইরানী বিশ্বাস ও লিটন রহমান।

আয়োজন সফল করতে নানা দায়িত্বে বিশেষভাবে নিয়োজিত ছিলেন বাচসাস সদস্য শেখ সেলিম, মাসুম আওয়াল, নাজমুল আহসান তালুকদার, আল কাছির, সবুজ পারভেজসহ আরও অনেকেই।

 বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২০
জেআইএম/ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-16 09:50:14