ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘কার্তিক ভাইয়া, ভাবী এসে গেছেন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
‘কার্তিক ভাইয়া, ভাবী এসে গেছেন’

পাহাড়ি রাস্তায় এক দল ছেলের সঙ্গে ফুটবল খেলায় মেতেছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আচমকাই সেখানে উপস্থিত হন অভিনেত্রী সারা আলি খান। সারাকে দেখেই সমবেত স্বরে চিৎকার, ‘কার্তিক ভাইয়া, ভাবী আ গ্যয়া’। অমনি রেগেমেগে ভক্তের দিকে তেড়ে গেলেন সারা। আঘাত করলেন কার্তিককেও।

না, কোনও সিনেমার দৃশ্য নয়। সম্প্রতি এরকমই একটি বাস্তব ঘটনার ভিডিও রাতারাতি ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ইমতিয়াজ আলী পরিচালিত কার্তিক-সারার সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজ কাল’। সিনেমাটির শুট করতে পাহাড়ি এক জায়গায় গিয়েছিলেন তারা। স্টারসুলভ ব্যবহার কার্তিকের নেই বলেই ইন্ডাস্ট্রিতে সুনাম তার। তাই কাজের ফাঁকে পাহাড়ি রাস্তায় বেরিয়ে পড়েছিলেন ফুটবল খেলতে। এমন সময়ে সারাকে সেখানে দেখতে পেয়েই একটি ছেলে কার্তিককে উদ্দেশ্য করে সারাকে শুনিয়ে 'ভাবী' বলতে থাকে।

সারাও ছাড়বার পাত্রী নন। ‘ভাবী কাকে বললি রে?’, বলে তিনিও এগিয়ে যান সেই ছেলেটির দিকে। ওদিকে তখন কার্তিক হাসিতে ফেটে পড়ছেন। তাই দেখে সারা তো রেগে লাল। তার দাবি, কার্তিকই নাকি এমনটা বলতে বলেছেন। মারতেও যান কার্তিককে, তবে তা নিছকই মজা।  

১৪ ফেব্রুয়ারি কার্তিক-সারা ‘লাভ আজ কাল’ যখন বড় পর্দায় প্রেমের দারুণ রসায়নে দর্শকদের মুগ্ধ করছে, তখন সামাজিক মাধ্যমেও নিজেদের আলোচনা প্রাসঙ্গিক রাখতে মোক্ষম অস্ত্র হিসেবে এই ভিডিওটি পোস্ট করেছেন কার্তিক নিজেই। তাছাড়া সিনেমাটি মুক্তির দিনেই ১২ কোটি ৪০ লাখ রুপি আয় করেছে, যা চলতি বছরে ‘তানহাজি’র পর দ্বিতীয় সর্বোচ্চ প্রথম দিনের আয়। এমন সময় একটু মজা তো তারা করতেই পারেন।

সারা-কার্তিকের প্রেমের সম্পর্কের ব্রেকআপ হয়েছে বেশ কিছুদিন আগেই। কিন্তু কার্তিক-সারাকে জুটি হিসেবে বেশ পছন্দ তাদের ভক্তদের। তা আরও একবার প্রমাণ করলো এই ঘটনা ও ভিডিও।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।