bangla news

সেলিম আশরাফের পাশে সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৪:৫১:৪৭ পিএম
আশরাফ-সাবিনা-হাদী

আশরাফ-সাবিনা-হাদী

যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা, তোরা দে না, সে মাটি আমার অঙ্গে মাখিয়ে দে না- দেশাত্মবোধক এই অমর গানসহ বেশকিছু জনপ্রিয় গানের সুরকার সেলিম আশরাফ দীর্ঘদিন ধরেই অসুস্থ। 

গত বছরের ফেব্রুয়ারিতে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারণ করায় রাজধারীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা নিয়ে বেশ অর্থ কষ্টে পড়েছিলেন। পরে প্রধানমন্ত্রী তার পাশে দাঁড়ান। করে দিয়েছিলেন ১০লক্ষ টাকার একটি সঞ্চয়পত্র।

এখন প্রতি সপ্তাহে তার ডায়ালাইসিস করাতে হয়। সম্প্রতি সেলিম আশরাফের চিকিৎসার জন্য পাঁচ হাজার ডলার সহায়তা করেছেন এন্ড্রু কিশোর। এবার এগিয়ে এলেন নন্দিত আরও দুই কিংবদন্তি কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী এবং সাবিনা ইয়াসমিন। 

গত ৯ ফেব্রুয়ারী এন্ড্রু কিশোরের সম্মানে সিঙ্গাপুরে একটি কনসার্টে গান করেন সৈয়দ আব্দুল হাদী, সাবিনা ইয়াসমীন, মিতালী মুখার্জি, মোমিন বিশ্বাস ও জাহাঙ্গীর সাঈদ। সিঙ্গাপুর বিজনেস সোসাইটি এবং বাংলাদেশ চেম্বার আয়োজিত এই কনসার্টে কোনো পারিশ্রমকি নেননি তারা। 

তবে অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠান শেষে তাদের দুজনকে যে অংশগ্রহণ সম্মানী বা সৌজন্য সম্মানী দেওয়া হয়েছে, তার পুরোটাই তারা সেলিম আশরাফের চিকিৎসার জন্য দিয়েছেন! জানা গেছে, এন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমীন এবং সৈয়দ আব্দুল হাদী’র প্রদানকৃত সহায়তা সুরকার সেলিম আশরাফের নামে ডিপোজিট করে দেওয়া হবে। যাতে করে এখান থেকে নিয়মিত তিনি তার চিকিৎসা চালিয়ে যেতে পারেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 16:51:47