ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমের অভিনয়শিল্পীদের ‘ভালোবাসা দিবস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
প্রেমের অভিনয়শিল্পীদের ‘ভালোবাসা দিবস’

ছোট ও বড় পর্দায় প্রেমের রসায়ন নিয়ে আসেন তারা। কিন্তু নিজেদের জীবনে কেমন কাটালেন প্রেমের জন্য নিবেদিত বিশেষ একটি দিন ‘ভ্যালেন্টাইনস ডে’? সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের শেয়ার করা উষ্ণ ছবি ও বার্তা থেকে জেনে নিন কোন তারকা কী ঘোষণা দিলেন।

তারকাদের দ্যুতি ছড়াতে থাকে সারা বছরই। তবে ভ্যালেন্টাইনস ডে নিশ্চয় একটু বেশিই গুরুত্ব বহন করে।

বিশেষ করে ঘোষিত বা স্বীকৃত তারকা জুটিরা বেশ জমিয়ে ভালোবাসা ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। আর যারা সিঙ্গেল তারাও প্রেমের শুভেচ্ছা বিলাতে কার্পণ্য করেন না। সেসঙ্গে দারুণ কিছু বার্তাও পান ভক্তরা।

এবছর ভালবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ঢালিউড থেকে বলিউডের তারকারা সামাজিক মাধ্যমে ছড়িয়েছেন ভালোবাসার উষ্ণতা। দেখে নেওয়া যাক কয়েকজন তারকার সাড়া জাগানো কিছু পোস্ট।

বাংলাদেশের মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ইন্সটাগ্রামে ভ্যালেন্টাইনের আবহে বসন্তের শুভেচ্ছা জানিয়ে লেখেন, বাতাসে বহিছে প্রেম/নয়নে লাগিল নেশা/কারা যে ডাকিল পিছে/বসন্ত এসে গেছে।

সাদিয়া জাহান প্রভা

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন নিজের ভ্যালেনটাইন বলতে এই তিনটি ছবি দিয়েই কিছু বুঝে নেওয়ার ভার ভক্তদের হাতেই ছেড়ে দিয়েছেন।

মেহজাবিন চৌধুরী

ঢালিউড ও টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া বলেন, ‘আমি আমার ভালোবাসাকে সংরক্ষণ করে রাখছি। ’

নুসরাত ফারিয়া

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া একটি রোমান্টিক ছবি শেয়ার করে লেখেন, এ মুহূর্তে উপলব্ধি করছি, আপনার জীবনে অন্তত এমন একজন মানুষ প্রয়োজন যিনি আপনাকে নিঃশর্তে ভালোবাসবে।  

জান্নাতুল ফেরদৌস পিয়া

ভ্যালেন্টাইনের শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও বিদ্যা সিনহা মিম।

চিত্রনায়িকা পূর্ণিমা ও বিদ্যা সিনহা মিম

বলিউডে ভ্যালেন্টাইনের আয়োজন তো আরেক ধরনের উচ্চতায়। বলিউড তারকারাও এই বিশেষ দিনে শেয়ার করেছেন তাদের ভালোবাসা।  

অভিনেত্রী ও সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ছবি শেয়ার করেন স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যার সঙ্গে।

ঐশ্বরিয়ার পরিবার

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস তার স্বামী নিক জোনাসের একটি ছবি শেয়ার করে লেখেন, আমার চিরদিনের ভ্যালেন্টাইন।

উর্বশী রৌতেলা তার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার নামের শেষ অংশটুকু পরিবর্তনের চিন্তা করছি। ’ সঙ্গে একটি আংটির ইমোজি ব্যবহার করে তার আসন্ন বাগদানের ঘোষণা দিলেন ভ্যালেন্টাইনস ডে’তে।

ঊর্বশী রৌতেলা

এ দিনে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া তার প্রেমিকা-মডেল নাতাসা স্টানকোভিচের সঙ্গে দু’টি ছবি শেয়ার করেন। তিনি লেখেন, ‘শুধু আজ নয়, তোমার সঙ্গে প্রতিটি দিনই ভ্যালেন্টাইনস। ’ তিনি সবাইকে ভ্যালেনটাইনের শুভেচ্ছা জানিয়ে বলেন, যত বেশি পারেন ভালোবাসা শেয়ার করুন।

হার্দিক পান্ডিয়া ও নাতাসা স্টানকোভিচ

বলিউড অভিনেত্রী সানি লিওন তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একটি ছবি শেয়ার করে লেখেন, আমি আশা করি সবার ভালোবাসা দিবস আমাদের মতোই দারুণভাবে কেটেছে। তোমাকে ধন্যবাদ ড্যানিয়েল, কারণ তুমি প্রতিদিনই দারুণ!

স্বামীর সঙ্গে সানি লিওন

টাইগার শ্রফের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সিনেমা ‘বাঘি থ্রি’ আসছে আগামী মার্চে। সিনেমাটির তিনটি দৃশ্য শেয়ার করে ভ্যালেন্টাইনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রদ্ধা।  

শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ

বলিউডের আর এক জুটি সোনম কাপুর-আনন্দ আহুজাও তাদের প্রেমের বহিঃপ্রকাশ করেছেন ইন্সটাগ্রামে। ২০১৬ সালে প্রথমবার আনন্দের সঙ্গে প্যারিসে গিয়েছিলেন সোনম। আইফেল টাওয়ারের সামনে নিজেদের চুম্বনের ছবি শেয়ার করেন এই দম্পতি।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।