bangla news

বিয়ের পর সৃজিত-মিথিলার প্রথম ভালোবাসা দিবস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৫ ৯:৫৪:০৪ এএম
সৃজিত ও মিথিলা। ছবি: মিথিলার টুইটার থেকে

সৃজিত ও মিথিলা। ছবি: মিথিলার টুইটার থেকে

বিয়ের পরে প্রথম ভ্যালেন্টাইনস ডে মানেই দারুণ রোমাঞ্চকর অনুভূতি হওয়া খুবই স্বাভাবিক। তাই ভৌগোলিক দূরত্ব থাকলেও নিজেদের মতো করে দিনটিকে বিশেষ করে তুলেছেন কলকাতার চিত্রপরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশের অভিনেত্রী রফিয়াথ রশীদ মিথিলা।

অনেকদিন ডুবে ডুবে জল খেয়ে গত বছরের ৬ ডিসেম্বর গাটছড়া বেঁধেছেন সৃজিত ও মিথিলা। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই শুধু বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ে ও হানিমুন সেরেই আবার ভৌগোলিকভাবে অনেকটাই দূরে সৃজিত-মিথিলা। কিন্তু মনের যোগাযোগ যেখানে রয়েছে সেখানে কোনো দূরত্বই ভালোবাসার বাধা হতে পারে না।

ভালোবাসা দিবস উপলক্ষে মিথিলা এদিন সৃজিতের সঙ্গে তার বেশ কিছু সুন্দর ছবি টুইটারে শেয়ার করেন। আর ছবির ক্যাপশনে সৃজিতেরই সিনেমা ‘চতুষ্কোণ’র গান ‘বসন্ত এসে গেছে’র কয়েকটি লাইন তুলে দেন। হ্যাঁ, তাদের জীবনেও তো বসন্ত এসে গেছে।

ফেসবুকের মাধ্যমেই প্রথম আলাপ হয়েছিল এই দুই তারকার। সৃজিতের পক্ষ থেকেই প্রথমে গিয়েছিল বন্ধুত্বের অনুরোধ। তার পরে মেসেঞ্জারে আলাপ। কয়েকদিন কথাবার্তা চলার পরেই ২০১৯’র জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে আসেন সৃজিত। তখনই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি।

সৃজিত ও মিথিলার মধ্যে সম্পর্কের কথা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এর মধ্যে দু’জনকেই বহু সমালোচনার শিকার হতে হয়েছে। কিন্তু কোনোভাবেই তাদের সম্পর্কে ভিত টলেনি। বরং গোটা একটা বছর পরস্পরের ভালো মন্দ সমস্তটা জেনে-বুঝে সম্পর্ককে আরও সতেজ করেছেন সৃজিত-মিথিলা। তাই আর দেরি না করে তাড়াতাড়ি বিয়েটাও সেরে ফেলেছেন ।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-15 09:54:04