bangla news

ভালোবাসা দিবসে ‘পার্থিব’র বিশেষ গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৪ ৩:৫৩:৪১ পিএম
ব্যান্ডদল ‘পার্থিব’

ব্যান্ডদল ‘পার্থিব’

ব্যান্ড ‘পার্থিব’ বরাবরই বিশেষ দিবস কিংবা উৎসবে নিজেদের সম্পৃক্ত রাখে নতুন নতুন গান প্রকাশ করে। এমন সংস্কৃতি দেশের অন্য কোনো ব্যান্ডের বেলায় দেখা যায় না। পার্থিব যেমন একুশে ফেব্রুয়ারিতে গান প্রকাশ করে, তেমনি ভালোবাসা দিবসেও। বাদ যায় না বন্ধু দিবস, শীত মৌসুম কিংবা ক্রিকেট উৎসবও!
 

এবারও তার ব্যতিক্রম ঘটলো না। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ‘পার্থিব’ প্রকাশ করেছে বিশেষ একটি গান। শিরোনাম ‘ভালোবাসার দিবসে’। গানটির কথা লিখেছেন সুমনা আর সুর দিয়েছেন দলনেতা রুমন।

ভালোবাসার কথা-সুরে বাঁধা এই গানটির ভিডিও প্রকাশ হয়েছে বুধবার (১২ ফেব্রুয়ারি) ব্যান্ডের নিজস্ব ইউটিউব চ্যানেল এবং ফেইসবুক পেইজে। এছাড়াও গানটি শোনা যাচ্ছে বিভিন্ন মোবাইল অপারেটরের অডিও স্ট্রিমিং অ্যাপসগুলোতে। 

দলনেতা রুমন জানান, শুধু দেশেই নয় সারা বিশ্বে গানটি শোনা যাবে সবগুলো গুরুত্বপূর্ণ মিউজিক প্ল্যাটফর্মে ঢুকে। যেমন, স্পটিফাই, আইটিউনস, অ্যাপল মিউজিক, গুগল প্লে, ডিজার, ন্যাপস্টার, স্বাধীন অ্যাপ প্রভৃতি।

ব্যান্ডদল ‘পার্থিব’এর কিছুদিন আগে গত ডিসেম্বরের শেষ দিকে ব্যান্ডটি প্রকাশ করে চলমান শীত মৌসুমকে লক্ষ্য করে- ‘শীতের রাত্রি’ শিরোনামের গান, যা শ্রোতামহলে প্রশংসিত হয়েছে।

ব্যান্ডটির ভোকাল ও গিটারিস্ট রুমন বলেন, ‘আমরা চেষ্টা করছি, নিয়মিত ভালো গান শ্রোতাদের উপহার দিতে। চেষ্টা করছি, গানে গানে সময়টাকেও ছুঁয়ে যেতে, প্রতিটি দিবস আর উৎসবকে রাঙিয়ে দিতে। এ বছর আরও গোটা চারেক গান রিলিজ করার ইচ্ছা আছে আমাদের।’

রুমন জানান, এবারও আমরা চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস-এ সেরা ব্যান্ডের ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছিল ‘বন্ধু’ গানটির জন্য। ব্যান্ড হিসেবে পুরস্কার না জিতলেও দলটির অন্যতম সদস্য কিবরিয়া পেয়েছেন সেরা সাউন্ড ইঞ্জিনিয়ারের পুরস্কার।

সাম্প্রতিক সময়ে স্টেজ শো নিয়ে খুবই ব্যস্ত সময় পার করছে পার্থিব। পাশাপাশি চলছে নতুন গানের কাজও।

ব্যান্ডদল পার্থিব’র বর্তমান লাইনআপ- গিটার ও ভোকাল: রুমন, কি-বোর্ড ও ভোকাল: রনি, গিটার: শান্ত, বেইজ: কিবরিয়া, ড্রামস ও পারকাশনস: শুভ।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-14 15:53:41