ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দেব-রুক্মিণীর নতুন সিনেমা ‘কিশমিশ’, মুক্তি দুর্গাপূজায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
দেব-রুক্মিণীর নতুন সিনেমা ‘কিশমিশ’, মুক্তি দুর্গাপূজায়

আশির দশক, ২০০০ সাল এবং বর্তমান- এই তিনটি সময়কে ভিত্তি করে আলাদা তিনটি গল্পকে একত্রে সিনেমায় দেখাতে চলেছেন কলকাতার নবাগত পরিচালক রাহুল মুখার্জি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন দেব এবং তার বিপরীতে রয়েছেন রুক্মিণী। রোমান্টিক-কমেডি ঘরনার সিনেমাটির নাম রাখা হয়েছে ‘কিশমিশ’।

পশ্চিমবঙ্গের একটি পত্রিকায় সিনেমাটি প্রসঙ্গে দেব বলেন, এটি অন্য রকম এক প্রেমের গল্পে নির্মিত হতে যাচ্ছে। বর্তমান প্রজন্ম প্রেমকে কী ভাবে দেখে, তাদের বাবা-মায়েরাই বা কী ভাবেন, সে যোগসূত্র রেখেই সিনেমাটির কাহিনি।

তিনি আরও জানান, রাজনীতিবিদ, পরিবারের কর্তা এবং এখনকার এক কার্টুনিস্ট যুবক-এই তিনিটি আলাদা চরিত্রে হাজির হবেন। বলা যায় ছক থেকে বেরিয়ে এবার একটি ভিন্নভাবে হাজির হতে যাচ্ছেন ‘পাসওয়ার্ড’খ্যাত এই অভিনেতা।

রুক্মিণী জানান, সিনেমাটিতে অভিনয় করার জন্য রাহুল মুখার্জি তাকে ২০১৫ সালে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু তখন অভিনয় আসা নিয়ে দ্বিধায় ছিলেন তিনি। তবে এত বছর পর হলেও সিনেমাটি তিনি করছেন।

পরিচালক হিসেবে এখনো অভিষেক না হলেও রাহুল মুখার্জি এর আগে বলিউড অভিনেতা রাজকুমার রাওকে নিয়ে ‘আমি সায়রাবানু’ তৈরি করেছিলেন। এটি এখনো মুক্তির পায়নি।

‘কিশমিশ’-এ শুধু অভিনয়ই করছেন না দেব। সিনেমাটির প্রযোজকও তিনি। ‘দেব-রুক্মিণী ছাড়াও এতে রয়েছেন খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের দুর্গাপূজায়।

দেব বর্তমানে ‘গোলন্দাজ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন। রুক্মিণী শুটিং করছেন ‘সুইজারল্যান্ড’ সিনেমার। মে মাসে থেকে তারা ‘কিশমিশ’র শুটিং শুরু করবেন। কলকাতা ও উত্তরবঙ্গের পাশাপাশি ভারতের বাইরেও সিনেমাটির দৃশ্যায়ন হবে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।